টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৫-১৪ ১৭:৩৭:২৯

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

সাদ্দাম হোসাইন টেকনাফ : কক্সবাজারের টেকনাফের র‌্যাব-১৫ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ উপজেলার হোয়াইক্যং এলাকার ২ জন ও ১জন পেশাদার রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে।

জানা যায়, ১৪ মে (বৃহস্পতিবার) বিকাল ৫ টার দিকে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল মাদক বহনের গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা হোয়াব্রাং মসজিদের পাশে প্রধান সড়কে তল্লাশী চৌকি বসিয়ে যানবাহন তল্লাশীকালে দক্ষিণ দিক হতে আসা একটি সিএনজি তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে গাড়িতে থাকা যাত্রী ও চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ধাওয়া করে হোয়াইক্যং মহেশখালীয়া পাড়ার মৃত মোজাহের মিয়ার পুত্র ঈমান হোছন (২৫) ও মিনা বাজারের মামুনুলের পুত্র হামিদ হোছন (২০) কে আটক করে। তাদের সাথে থাকা কাপড়ের শপিং ব্যাগ তল্লাশী করে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।
অপরদিকে একইদিন দুপুর দেড় টারদিকে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল মাদক বহনের গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজারের পাশে প্রধান সড়কে বৈদ্যুতিক খুঁটির পশ্চিমে গেলে মাদক বিক্রয় চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ধাওয়া করে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১২ এর ব্লক জে-১৫ এর বাসিন্দা মোঃ কাশেমের পুত্র মোঃ রেজোয়ান (২২) কে আটক করলেও অপর দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে ধৃত ব্যক্তির শপিং ব্যাগ তল্লাশী করে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।

এই ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারী ও উদ্ধারকৃত মাদক টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

আরো সংবাদ