টেকনাফে ইয়াবা-গাঁজাসহ ২ মাদক কারবারি আটক - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৪-২৭ ১৫:১৯:০৪

টেকনাফে ইয়াবা-গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফে এক লাখ ইয়াবা ও পাঁচ কেজি গাঁজাসহ মাদক কারবারি এক দম্পতিকে আটক করেছে পুলিশ। বুধবার (২৭ এপ্রিল) ভোর রাতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ কোনার পাড়ায় এ অভিযান চালানো হয় বলে কক্সবাজারের পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান জানান।

আটককৃত হলেন, টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়ার বাসিন্দা শামসুল আলম আকতারের ছেলে মোহাম্মদ আলম (২৪) ও তার স্ত্রী তাসলিমা আক্তার (২৪)।

হাসানুজ্জামান বলেন, বুধবার ভোররাতে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ কোনার পাড়ায় জনৈক ব্যক্তির বাড়ীতে মাদকের বড় একটি চালান মজুদের খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এতে সন্দেহজনক বাড়ীটি ঘিরে ফেললে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২/৩ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে ২ জনকে আটক করতে সক্ষম হয়।

আটকদের স্বীকারোক্তি মতে, বাড়ীতে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় পাওয়া যায় এক লাখ ইয়াবা ও পাঁচ কেজি গাঁজা। বাড়ীটির মালিক আটক মোহাম্মদ আলমের শ্বশুর। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশ সুপার হাসানুজ্জামান।

আরো সংবাদ