টেকনাফ সীমান্তে বাড়ানো হয়েছে কোস্ট গার্ডের টহল - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-১০-০২ ১৩:১৪:৫৩

টেকনাফ সীমান্তে বাড়ানো হয়েছে কোস্ট গার্ডের টহল

কক্সবাজার : মিয়ানমার হতে অনুপ্রবেশকারী ঠেকাতে কক্সবাজারের টেকনাফ সীমান্তে বাংলাদেশ কোস্ট গার্ডের টহল বাড়ানো হয়েছে। পার্শ্ববর্তী দেশের অভ্যন্তরীন অস্থিরতায় বাংলাদেশের টেকনাফ সীমানায় যেনো বিরুপ পরিবেশ সৃষ্টি না হয় এজন্য সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে কোস্ট গার্ড।

মানবপাচার, চোরাচালান, মাদকদ্রব্যপাচারসহ নতুনভাবে রোহিঙ্গা অনুপ্রবেশ রোধে দৃঢ় অবস্থানে রয়েছে জানিয়ে কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা খন্দকার মুনিফ তকি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সমুদ্রে সার্বক্ষনিক টহল জাহাজ মোতায়েনসহ টেকনাফ হতে শাহপরীর দ্বীপ পর্যন্ত রাত-দিন নিয়মিত অত্যাধুনিক হাইস্পীড বোটের মাধ্যমে টহল দিচ্ছে তারা।

রোববার (২ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টেকনাফ, শাহপরী, বাহারছড়া ও সেন্টমার্টিনের জলসীমায় বর্তমানে অতিরিক্ত জনবল মোতায়েন করার মাধ্যমে সার্বক্ষণিক পরিস্থতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

এছাড়াও যে কোন প্রকার গুজব কিংবা মিথ্যা প্রোপাগান্ডা যেনো অনাকাঙ্খিত কোনো পরিস্থিতি বা অস্থিরতা তৈরি করতে না পারে সেজন্য নিজস্ব গোয়েন্দা নজরদারিসহ সতর্ক অবস্থানে থাকার কথা জানায় কোস্টগার্ড।

আরো সংবাদ