দলীয় নেতাকর্মীসহ ৩৫০ পরিবারে উপহার দিলেন শাহেদ আলী - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৪-২৬ ১৬:৩৪:৪৯

দলীয় নেতাকর্মীসহ ৩৫০ পরিবারে উপহার দিলেন শাহেদ আলী

দলীয় নেতাকর্মীসহ ৩৫০ পরিবারে উপহার দিলেন শাহেদ আলী
নিজস্ব প্রতিবেদক : করোনা ক্রান্তিকালে আবারও দলীয় নেতাকর্মী, কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরুণ সমাজসেবক শাহেদ আলী শাহেদ। সোমবার (২৬ এপ্রিল) বিকালে দ্বিতীয় বারের মতো কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের বৃহত্তর লাইট হাউজ পাড়া, ফাতের ঘোনা ও  উত্তর পাড়ায় ৩৫০ পরিবারের মাঝে তিনি উপহার সামগ্রী বিতরণ করেন।
উপহার পেয়ে লাইট হাউজের হোটেল কর্মচারি নাসির উদ্দিন জানান, পর্যটন ঘিরে তার আয়—রোজগার। কিন্তু করোনা সংক্রমণ উর্ধ্বমূখীর কারণে বন্ধ রয়েছে পর্যটন স্পট। এতে আর কক্সবাজার আসছেন না কোন পর্যটক। যার কারণে কর্মহীন হয়ে হতাশা নিয়ে পরিবার নিয়ে দিন কাটছে। তারমধ্যে শাহেদ ভাইয়ের উপহার পেয়ে অন্ধকারে যেন আলো জ¦লে উঠে।
ফাতের ঘোনার হতদরিদ্র ছলিমা খাতুন জানান, সরকারের কঠোর লকডাউন ঘোষণায় ঘরে বসে দিন কাটাতে হচ্ছে। আয় না থাকায় অনিশ্চিত ছিল রমজানে জীবিকা নির্বাহ নিয়ে। কিন্তু এই উপহার সামগ্রী পেয়ে হাসি ফুটেছে পরিবারের সবার মাঝে। এই উদ্যোগ যেন অব্যাহত থাকে। এমনই প্রত্যাশা সবার মাঝে।
কক্সবাজার পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরুণ সমাজসেবক জননেতা শাহেদ আলী শাহেদ বলেন, করোনা সংক্রমণ প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্যবিধি বাস্তবায়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি বাস্তবায়নে কাজ করছে পৌর আওয়ামী লীগ। পাশাপাশি দলীয় নেতাকর্মী, হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে সামান্য উপহার তুলে দিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। করোনা মহামারীর এই সংকটে বিত্তবানেরা অসহায় মানুষের পাশে দাঁড়ালে অনেকটা লাঘব হবে দুঃখ—কষ্ট। তাদের মুখে হাসি ফুটলে মিলবে সুখ আর প্রশান্তি। সুসময় ও দুঃসময়ে কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের মানুষের পাশে আমি নির্ভিক সৈনিকের ন্যায় আছি এবং ভবিষ্যতেও থাকবো। কারণ এসব মানুষের ভালবাসায় আমার বেঁচে থাকার আসল অনুপ্রেরণা।
ইফতার সামগ্রী বিতরণকালে ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দীন, ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা মনসুর উদ্দিন, ১২নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক আহবায়ক ও শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাফিস ইকবাল, যুবলীগ নেতা সোহেল আরমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহেদ বাবু, সুমন উদ্দিন, দপ্তর সম্পাদক নাজমুল হোসেন টুটুল, অর্থ সম্পাদক উমর ফারুক, ইয়াছিন, শাকিল, রাজন, ইব্রাহিম, রমজান, আমির হামজা, আব্দু ওয়াদুতসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ