দেশ মাতৃকাকে বহিঃশত্রুর আক্রমণ থেকে রক্ষায় সদা প্রস্তুত থাকতে হবে-সেনাপ্রধান - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-১১-১৭ ০৮:০২:০৬

দেশ মাতৃকাকে বহিঃশত্রুর আক্রমণ থেকে রক্ষায় সদা প্রস্তুত থাকতে হবে-সেনাপ্রধান

নিজস্ব  প্রতিবেদক :  দেশ মাতৃকাকে যেকোন বহিঃশত্রুর আক্রমণ থেকে রক্ষায় সদা প্রস্তুত থাকতে হবে। যে কোনো প্রয়োজনে ত্যাগের মানসিকতা রাখতে হবে। রামু ১০ পদাতিক ডিভিশনে আন্ত ঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে সেনা প্রধান  এসএম শফিউদ্দিন আহমেদ এ কথা বলেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে রামু সেনানিবাসে ১০ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধানে আন্ত ঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২২ এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল ফখরুল আহসানসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গেল ১৩ নভেম্বর থেকে শুরু হওয়া ৫ দিনের এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৬টি বড় ও ছোট ফরমেশন দল অংশগ্রহণ করে। এতে ১০ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও ৬ (ছয়) স্বতন্ত্র এডিএ ব্রিগেড রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশনের সৈনিক তপু মোল্লা ১ম শ্রেষ্ঠ প্রতিযোগী এবং ১০ পদাতিক ডিভিশনের সৈনিক গোলাম রব্বানী ২য় শ্রেষ্ঠ প্রতিযোগী হওয়ার গৌরব অর্জন করেন।

উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি এসএম শফিউদ্দিন আহমেদ এর উপস্থিতিতে শ্রেষ্ঠ দলসমূহ মহড়া প্রদর্শন করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সেনাপ্রধান।

আরো সংবাদ