নাফনদীতে আবারও ২ অজ্ঞাতনামা মৃতদেহ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-০৯-২৭ ১৪:০৩:৫৭

নাফনদীতে আবারও ২ অজ্ঞাতনামা মৃতদেহ

কক্সবাজার :  টেকনাফের নাফনদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ৮ দিনে অজ্ঞাত ৪ জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানান, গেল সোমবার মধ্যরাত ও মঙ্গলবার সকালে টেকনাফ উপজেলার পৃথক দুই এলাকা থেকে মৃতদেহ ২টি উদ্ধার করা হয়েছে। তবে নিহতদের নাম ও পরিচয় পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। এর আগে টেকনাফের নাফনদী থেকে গত ১৯ সেপ্টেম্বর একটি এবং ২১ একটি অজ্ঞাতনামা মৃতদেহ উদ্ধার হয়।

স্থানীয়দের বরত দিয়ে ওসি হাফিজ বলেন, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া সংলগ্ন নাফনদীতে একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে দেহটি উদ্ধার করে। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। দেহটিতে পচন ধরায় চামড়া উঠে গিয়ে চেহারা বিকৃত হয়ে গেছে। নিহতের পরিচয়ের সন্ধান মিলেনি।

এদিকে সোমবার মধ্যরাতে স্থানীয়দের খবরে টেকনাফে নাফনদীর সাবরাং এলাকা থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা অপর এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানান ওসি হাফিজ। তিনি আরও জানান, উদ্ধার হওয়া মৃতদেহ দুইটি ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ