নারায়ণগঞ্জের বন্দরে চলন্ত বাসে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-১২-২০ ১৯:৩৯:০১

নারায়ণগঞ্জের বন্দরে চলন্ত বাসে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

সংবাদ  ডেস্ক :  নারায়ণগঞ্জের বন্দরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলন্ত বাসে ২১ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে বাসের চালক ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে মদনপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাসচালককে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। পুলিশ জানায়, ধর্ষণের শিকার নারী জরুরি সেবা ‘৯৯৯’ এ কল করে অভিযোগ জানালে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে বাসচালক ছিলেন কিশোরগঞ্জের মিঠামইনের নূরুল হক (২১)। গ্রেপ্তার বাকি দু’জন ছিলেন চালকের সহযোগী। তাদের উভয়ের বয়স অনূর্ধ্ব ১৮। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা।

ভুক্তভোগী তরুণীর বরাতে তিনি জানান, সায়েদাবাদ-গাউছিয়া রুটে চলাচল করা মুক্তিযোদ্ধা পরিবহনে ধর্ষণের শিকার হন ওই তরুণী। রাত ১০টার দিকে যাত্রাবাড়ী থেকে রূপগঞ্জের গাউছিয়া যাওয়ার উদ্দেশে বাসটিতে উঠেন তিনি। বাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোডে আসতেই সব যাত্রী নেমে যায়। পরে ফাঁকা বাসে তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে বাসচালক ও তার দুই সহযোগী। ওসি আরও জানান, ঘটনার পর তরুণীকে বন্দরের মদনপুর এলাকায় নামিয়ে দেয়া হয়। পরে নির্যাতনের শিকার তরুণী ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ করেন। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। রাতেই মদনপুর এলাকার একটি গাড়ি মেরামতের দোকান থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ।

এই ঘটনায় নির্যাতনের শিকার তরুণী নারী ও শিশু নির্যাতন দমন আইনে বন্দর থানায় মামলা করেছেন। গতকাল দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়। বিকেলে তাদের আদালতে তোলা হয়। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে চালককে জিজ্ঞাসাবাদের জন্য আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সন্ধ্যায় জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান সংবাদকে বলেন, দুইজন আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের রিমান্ড আবেদন করা হয়নি। তবে বাসের চালককে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বদিউজ্জামানের আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। বাকি দুই আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়াতে তাদের রিমান্ড চাওয়া হয়নি। তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

আরো সংবাদ