নিখোঁজের রহস্য জানতে পুলিশ সদস্য রাসেলের পরিবারকে জিজ্ঞাসাবাদ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৫-২৯ ১৪:১৩:৫৫

নিখোঁজের রহস্য জানতে পুলিশ সদস্য রাসেলের পরিবারকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক  :  ডগ স্কোয়াডের প্রশিক্ষণ নিতে নেদারল্যান্ডে গিয়ে নিখোঁজ পুলিশের দুই সদস্যের একজন কক্সবাজারের। সে কক্সবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের লক্ষন চন্দ্র দে’র ছেলে রাসেল চন্দ্র দে। গত ৯ মে প্রশিক্ষণের জন্য নেদারল্যান্ডসে যায় চট্টগ্রাম মহানগর পুলিশের আট সদস্যের একটি দল। কিন্তু, যথা সময়ে গত ২৪ মে অন্যান্যরা দেশে ফিরে আসলেও ফিরেনি পুলিশ সদস্য রাসেল ও শাহ আলম। এ নিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর তাদের ব্যাপারে পুলিশ সদর দপ্তরে ‘মিসিং রিপোর্ট’ করে।

এ ঘটনায় তৎপর কক্সবাজার জেলা পুলিশ। কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন জানান, নেদারল্যান্ডে প্রশিক্ষণে গিয়ে নিখোঁজ পুলিশের ২ সদস্যের একজন কক্সবাজার পৌরসভার। তার নাম রাসেল চন্দ্র দে। উক্ত ঘটনায় রাসেল কি সত্যিই নিখোঁজ নাকি নিজের ইচ্ছায় নেদারল্যান্ডে লুকিয়ে আছে তা যাচাই-বাচাই করে জানতে পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। রাসেলের বাবা লক্ষন চন্দ্র দে, মা রেবা রানী দে, স্ত্রী পম্পী রাণীসহ অনেককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গত ৯ মে ডগ স্কোয়াডের প্রশিক্ষণ নিতে চট্টগ্রাম সিএমপির সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ বেলায়েত হোসেনের নেতৃত্বে ৮ সদস্যের দলটি নেদারল্যান্ডে যায়। দলে ছিলেন একজন এসআই (সশস্ত্র), একজন নায়েক এবং পাঁচজন কনস্টেবল।

 

এদিকে রাসেলের বড় বোন কমলা পাল জানিয়েছেন, গত ২০ মে তারিখ রাসেল স্ত্রী পম্পীর সঙ্গে সবশেষ কথা বলে। স্ত্রীকে সে কসমেটিকস কেনার কথা জানায়। কিন্তু তারপর থেকে আর কোনো যোগাযোগ হয়নি। ২৫ মে পুলিশের পক্ষ থেকে আমাদের জানানো হয়, প্রশিক্ষণে যাওয়া টিমের ৬ সদস্য একদিন আগে (২৪ মে) দেশে ফিরছে। তবে রাসেল নিখোঁজ। রাসেল গত ২০১৬ সালে পুলিশের চাকরিতে যোগ দেয়। ২০২১ সালের জুনে সে বিয়ে করে। তার সংসারে তিন মাস বয়সী একটি সন্তানও রয়েছে।

আরো সংবাদ