নিরাপদ সড়কের দাবিতে সরকারকে লাল কার্ড দেখালো শিক্ষার্থীরা - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১২-০৪ ০৮:১৭:০৯

নিরাপদ সড়কের দাবিতে সরকারকে লাল কার্ড দেখালো শিক্ষার্থীরা

সরকারকে লাল কার্ড দেখালো শিক্ষার্থীরা

নিউজ  ডেস্ক  :  সড়কে অনিয়ম ও নিরাপদ সড়কের দাবিতে সরকারকে লাল কার্ড দেখালো নিরাপদ সড়ক আন্দোলনের ব্যানারের শিক্ষার্থীরা। জানান, দাবি পূরণ না হওয়া পর্যন্ত শিক্ষার্থীরা ধারাবাহিকভাবে আন্দোলন চালিয়ে যাবে।

শনিবার (০৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে রামপুরা ব্রিজ এলাকায় লাল কার্ড প্রদর্শন করা হয়। গতকাল শুক্রবার নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর রামপুরার শিক্ষার্থীদের আন্দোলন থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

এসময় শিক্ষার্থীরা আগামীকাল রোববার (০৫ ডিসেম্বর) রাজধানীর শাহবাগ থেকে প্রতীকী লাশের মিছিল করার ডাক দিয়েছেন। এছাড়া শিক্ষার্থী ছাড়াও সকল শ্রেণি-পেশার মানুষকে আগামীকালের মিছিলে অংশ নেয়ার আহ্বান জানান।

আন্দোলনকারীরা বলেন, সারাদেশের শিক্ষার্থীদেরকেই হাফ পাস দিতে হবে। এদিকে, এইচএসসি পরীক্ষার্থীদের কথা ভেবে সীমিত আকারে আন্দোলন চালিয় যাওয়ার ঘোষণা দেয় শিক্ষার্থীরা।

এর আগে গতকাল শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে রামপুরা ব্রিজে আন্দোলনরত শিক্ষার্থীদের কর্মসূচিতে মারধরের ঘটনা ঘটে। আন্দোলনের সময় রামপুরা আইডিয়াল স্কুল ও কলেজের এক শিক্ষার্থীকে পুলিশের মারধরের অভিযোগ আনা হয়। এতে ছড়িয়ে পড়ে উত্তেজনা। চালকদের লাইসেন্স না থাকায় গাড়ি থামিয়ে দিলে এমন ঘটনা ঘটে বলে জানায় ওই শিক্ষার্থী।

আরো সংবাদ