পর্যটন জোন থেকে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক - কক্সবাজার কন্ঠ

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২২-০৮-২৪ ১৫:১৬:৩৯

পর্যটন জোন থেকে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক  : কক্সবাজারের কলাতলী থেকে কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।ছিনতাই কাজে জড়ো হওয়ার সময় মঙ্গলবার (২৩ আগস্ট) গভীররাতে সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত দুটি ছুরি উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, সোহেল মিয়া (১৯), সাইফুল ইসলাম (১৯), মো. রাজু (১৭), মো. হোসেন (২১), আব্দুস শুক্কুর (১৯), মনজুর আলম (১৯) ও এহসান (১৭)।
বুধবার (২৪ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, ট্যুরিস্ট পুলিশ জানতে পারে যে একটি কিশোর গ্যাংয়ের বেশকিছু সদস্য সুগন্ধা বীচের প্রবেশ পথে একত্রিত হয়ে পর্যটকদের মোবাইল ও গুরুত্বপূর্ণ মালামাল ছিনতাইয়ের উদ্দেশ্যে জড়ো হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে ট্যুরিস্ট পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করতে সক্ষম হয়। এ সময় আরও কয়েকজন সদস্য পালিয়ে যায়।
ট্যুরিস্ট পুলিশ সূত্রে জানাগেছে, বেশ কিছুদিন ধরে একটি গ্রুপ পর্যটকদের মোবাইলসহ গুরুত্বপূর্ণ মালামাল ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে যাচ্ছিল। তাদের ব্যাপারে তথ্য সংগ্রহে জানা যায়, পর্যটন এলাকায় কয়েকটি কিশোর গ্যাং এই কাজে জড়িত।
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া যায়। এরাই বিভিন্ন সময় পর্যটকদের নানাভাবে হয়রানি ও তাদের মোবাইলসহ গুরুত্বপূর্ণ দামী মালামাল ছিনতাইয়ের সাথে জড়িত।
তাদের কাছ থেকে আরও কয়েকটি কিশোর গ্যাংয়ের তথ্য পাওয়া গেছে। তাদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন এএসপি রেজাউল করিম।

আরো সংবাদ