পিতাসহ তিন সন্তানের বিষ পান : বাবা ও মেয়ের মৃত্যু - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-১২-১২ ০৯:১৭:০৬

পিতাসহ তিন সন্তানের বিষ পান : বাবা ও মেয়ের মৃত্যু

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে তিন ছেলে মেয়েকে বিষপান করানোর পর নিজেও বিষপান করেন বাবা। এসময় ঘটনাস্থলে আনোয়ার হোসেন (৪০) ও মেয়ে রাহিনী আক্তার (৮) এর মৃত্যু হয়েছে। মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ছেলে জাবের (২) ও মেয়ে মাহিমা (৪) কে হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। আনোয়ার হোসেন জালিয়া পাড়ার মৃত ফোরকান আহমেদের ছেলে।

রোববার (১২ ডিসেম্বর) ভোররাতে টেকনাফের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে গেল শনিবার রাতে স্ত্রী আনোয়ারা বেগমের সঙ্গে ঝগড়া হয় আনোয়ার হোসেনের। এক পর্যায়ে রাতেই স্ত্রী বাপের বাড়ি চলে যান। তারপর ১২ ডিসেম্বর ভোররাতে নিজের তিন ছেলে মেয়েকে বিষপানের পর নিজেও বিষপান করেন। এসময় মেয়ে রাহিনী ও আনোয়ারের মৃত্যু হয়। পরে স্থানীয়রা ২ জনকে উদ্ধার করে পুলিশের সহযোগীতায় প্রথমে টেকনাফ ও পরে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয় এবং বিষপান করে অজ্ঞান দুইজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মূলত পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

আরো সংবাদ