পিৎজা প্যালেসের প্রতিষ্ঠাতা আলহাজ আবুল হাশেম চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৮-২১ ১৭:১৬:১৭

পিৎজা প্যালেসের প্রতিষ্ঠাতা আলহাজ আবুল হাশেম চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

বার্তা পরিবেশক : আজ ১ মহররম ১৪৪২ হিজরী ২১ আগষ্ট শুক্রবার দিনব্যাপি নানা আয়োজনে কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী ও স্বনাম ধন্য বাহারি খাবারের বিশ্বস্ত প্রতিষ্ঠান পিৎজা প্যালেসের প্রতিষ্ঠাতা মালিক আলহাজ আবুল হাশেম চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে কক্সবাজারের পিৎজা প্যালেসের পক্ষ থেকে দিনব্যাপি নানা কর্মসূচি পালিত হয়েছে।

কর্মসূচিতে ছিল বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় খতমে কোরআন, মিলাদ মাহফিল, এতিম ও দুস্থদের মাঝে খাবার পরিবেশন, কবর জিয়ারত ও বিশেষ মোনাজাতের মাধ্যমে মহান আল্লাহর কাছে দোয়া কামনা। পাশাপাশি মরহুমের নিজবাড়ী পটিয়ার হুলাইন এলাকায়ও মসজিদ-মাদ্রাসায় খতমে কোরআন, মিলাদ মাহফিল, এতিম ও দুস্থদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

স্বনামধন্য পিৎজা প্যালেস পরিবারের পক্ষ থেকে রেজাউল করিম রেজা ও শহিদুল ইসলাম শহীদ জানান, তাদের পিতা মরহুম আবুল হাশেম চৌধুরী দীর্ঘ ২৫ বছর ধরে কক্সবাজারের বিভিন্ন স্থানে সুনামের সাথে ব্যবসা কার্যক্রম পরিচালিত করেছিলেন। পিৎজা প্যালেস পরিবার মরহুম আবুল হাশেম চৌধুরীর জন্য কক্সবাজারবাসীর কাছে আন্তরিকভাবে দোয়া চেয়েছেন। উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবুল হাশেম চৌধুরী গত ১ মহররম ১৪৩৯ হিজরী, ২২ শে আগষ্ট শুক্রবার ইন্তেকাল করেছিলেন।

 

আরো সংবাদ