পেকুয়ায় বিদ্যুতের আগুনে দিনমজুরের ঘর পুড়ে ছাই - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০৮-২৬ ১১:৪৯:৩৭

পেকুয়ায় বিদ্যুতের আগুনে দিনমজুরের ঘর পুড়ে ছাই

পেকুয়া প্রতিনিধি :  কক্সবাজারের পেকুয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে দিনমজুরের বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের কাটাপাড়ি নদী সংলগ্ন চর পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুড়ে যাওয়া ঘরের মালিক দিনমজুর মোহাম্মদ মুবিন। তিনি মগনামা ইউনিয়নের মরিচ্যাদিয়া এলাকার নুর কাদেরের ছেলে। মুবিনের স্ত্রী রোজিনা আকতার বলেন, মধ্যরাতে হঠাৎ আমার স্বামী চিৎকার চেছামেচিতে ঘুম ভাঙে। তখন চারদিকে আগুন দেখতে পেয়ে বাচ্চাদের নিয়ে আমি বেরিয়ে পড়ি। বিশ মিনিটের মধ্যে চোখের সামনে আমার বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

দিনমজুর মো. মুবিন বলেন, পাঁচ বছর আগে মগনামা ইউনিয়নের মরিচ্যাদিয়া থেকে পরিবার নিয়ে এখানে এসে বসতি শুরু করি। আগুনে ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। কিছুই রক্ষা করতে পারিনি। নগদ টাকা ও আসবাব মিলিয়ে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
তাদের প্রতিবেশী হাসিনা বেগম বলেন, চিৎকার চেছামেচি শুনে ঘর থেকে বেরিয়ে দেখি মুবিনের ঘর জ্বলছে। ঘরটি কাঠ আর বাঁশে দিয়ে তৈরি হওয়াতে মুহুর্তেই সবকিছু ভস্মীভূত হয়। বিশ মিনিটের মধ্যে তা ছাই’য়ে পরিণত হয়ে যায়।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স পেকুয়া স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিটন বড়ুয়া বলেন, রাত আড়াইটার দিকে খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

আরো সংবাদ