বৃদ্ধা মা-বাবাকে পিঠিয়েছে একাধিক আসামি রুবেল - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৯-১৮ ১৭:১৯:৪৩

বৃদ্ধা মা-বাবাকে পিঠিয়েছে একাধিক আসামি রুবেল

বার্তা পরিবেশক : পুলিশের মামলা তদন্তকে কেন্দ্র করে বৃদ্ধা মা-বাবা ও ছোট ভাইকে বেধড়ক পিঠিয়েছে অবাধ্য সন্তান রুবেল। আহতরা সবাই কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

আহত পিতা বৃদ্ধ নুরুল ইসলাম ও মাতা নুর আয়েশা বেগম অভিযোগ করেন, তাদের সন্তানের বিরুদ্ধে  নাশকতাসহ পিতা, মাতা ও ভাই বোনকে অমানবিক নির্যাতনের একাধিক মামলা রয়েছে।

প্রতিদিনের নির্যাতনের ধারাবাহিকতায় সম্প্রতি বোনকে বেধড়ক মারধর ও অমানষিক নির্যাতন করার কারণে আদালতে মামলা দায়ের করা হয়। ওই মামলা নিয়ে বাড়ীতে যায় পিবিআইয়ের তদন্তকারি কর্মকর্তা। এই তদন্তকে কেন্দ্র করে রবিবার বিকেলে অস্ত্র নিয়ে বৃদ্ধা মা-বাবা ও স্কুল পড়ুয়া ভাইকে বেধড়ক মারধর করে।

বৃদ্ধ নুরুল ইসলাম জানান, তার অবাধ্য ছেলে রুবেলের কারনে যে কোনো মুর্হতে আত্মহত্যার পদ বেঁচে নিতে হবে। কারন থানা, কোর্টসহ তার বিরুদ্ধে বিচার চাওয়ার স্থান বাকী নেই। কয়েকদিন জেলে থাকলেও পরে জামিনে এসে আরও বেপরোয়া হয়ে যায়। সর্বশেষ তার অত্যাচার দমাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিক আহম্মদও শালিশী বৈঠক করেন। চেয়ারম্যানের বিচার না মেনে আরও বেপরোয়া হয়ে উঠে। বৃদ্ধ পিতার অভিযোগ, রুবেল গত চার বছর আগে থেকে স্ত্রীকে নিয়ে মা-বাবা থেকে পৃথক হয়ে বসবাস করছে।

ছেলে রুবেলের ব্যাপারে মা নুর আয়েশা জানান, রুবেল এর অত্যাচার নির্যাতন দেখলে মনে হয় কিয়ামত এর আলামত চলে এসেছে। তার বিরুদ্ধে থানা পুলিশে অভিযোগ করেও কোনো প্রকার প্রতিকার পাওয়া যাচ্ছেনা। সর্বদায় পিতা-মাতাসহ বোন ও ভাইয়ের উপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে।

আহত মা নুর আয়েশা বেগম আরও অভিযোগ করে বলেন, তার অবাধ্য ছেলে রুবেল অমানুষ হয়ে উঠেছে। রুবেলের বিরুদ্ধে আদালতে মামলা চলমান আছে। এসব মামলার তদন্তকে কেন্দ্র করে রবিবার বিকেলে তার নেতৃত্বে ইসমাইল, আবুল হোছন ও তার ছেলে জয়নাল, স্ত্রী খুর্শিদা বেগম ও ইসমাইলের স্ত্রী তসলিমা আক্তার এই মারধর ও হামলার ঘটনা ঘটায়।

এদিকে উপরোক্ত বিষয়ে আজিজুল হক রুবেল জানান, ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তবে বিষয়টি পারিবারিক। এ ঘটনায় মামলা চলমান রয়েছে।

আরো সংবাদ