ফেইজবুক লাইভে গিয়ে কিশোরীর আত্মহত্যা - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২১-১০-২১ ২০:০৯:০৫

ফেইজবুক লাইভে গিয়ে কিশোরীর আত্মহত্যা

ফেসবুক লাইভে গিয়ে কিশোরীর আত্মহত্যা

চট্টগ্রাম প্রতিনিধি : বন্দরনগরী চট্টগ্রামের  হাটহাজারী থানা পুলিশ ৯ম শ্রেণীতে পড়ুয়া ঝুমুর মনি (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ফরহাদাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তোফায়েল আহম্মদ সওদাগরের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয় । সে এই বাড়ির মো. মোজাহেরের মেয়ে।

স্থানীয়, পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, ফটিকছড়ির ভূজপুর থানার সুয়াবিল ৮নং ওয়ার্ডের এক ছেলের সাথে গোপনে বিয়ে হয় তার। বিষয়টি ঝুমুরের পরিবার ৩/৪ মাস পূর্বে জানতে পারে। আজ আত্মহত্যার পূর্বে যেই ছেলের সাথে তার বিয়ে হয় তার সাথে ঝুমুরের মোবাইল ফোনে কথোপকথন হয়। কথোপকথনের সাথে সাথে সে ফেসবুক লাইভে গিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

তবে তার আত্মহত্যার বিস্তারিত কারণ জানা যায়নি বলে সূত্র জানায়। ঝুমুর ফরহাদাবাদ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী।

এ বিষয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারকারী থানার উপ-পরিদর্শক প্রদীপ দাশ বলেন, “ফটিকছড়ির ভূজপুর থানার সুয়াবিল ইউনিয়নের এক ছেলের সাথে আত্মহত্যাকারীর সম্পর্ক ছিল বলে শুনেছি। তবে বিয়ের বিষয়টি আমাদের জানা নেই। ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে উদ্ধারপূর্বক মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)-এর মর্গে প্রেরণের ব্যবস্থা করা হয়েছে।”

আরো সংবাদ