ফেসবুক রিলস বানাতে নদীতে ঝাঁপ, ডুবে স্কুলছাত্রের মৃত্যু - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৪-২৬ ০৯:২৩:৫৬

ফেসবুক রিলস বানাতে নদীতে ঝাঁপ, ডুবে স্কুলছাত্রের মৃত্যু

ফেসবুক রিলস বানাতে নদে ঝাঁপ, ডুবে স্কুলছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক :  ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর শহরের কলেজঘাট এলাকায় পুরাতন ব্রহ্মপুত্র নদে গোসল করার সময় ফেসবুকের রিলস বানাতে গিয়ে পানিতে ডুবে মশিউর রহমান উজ্জ্বল (১৪) নামের নবম শ্রেণির এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। মশিউর রহমান উজ্জ্বল উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও নিগুয়ারি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান রুবেল মাষ্টারের ছেলে। গফরগাঁও সরকারি কলেঝের পিছনে তাদের বাড়ি।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মশিউর রহমান উজ্জ্বল ও তার সমবয়সী ৮-১০ জন পুরাতন ব্রহ্মপুত্রের নদের কলেজঘাট এলাকায় গোসল করতে যায়। ওই সময় কিশোর দলের ৬-৭ জন ফেসবুকের রিলস বানানোর জন্য দৌড়ে এসে প্রায় ২০ ফুট উঁচু পাড় থেকে নদে লাফ দিচ্ছিল। বাকি ২-৩ জন নদের পাড়ে বসে তা ভিডিওতে ধারণ করছিল। এক পর্যায়ে উজ্জ্বল ২০ ফুট উঁচু থেকে লাফ দিয়ে নদের মধ্যে এক বন্ধুর মাথার উপর পড়ে। সে পানিতে তলিয়ে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৪ ঘণ্টার চেষ্টায় বিকাল সাড়ে পাঁচটার দিকে মশিউর রহমান উজ্জ্বলের লাশ উদ্ধার করে।

গফরগাঁও থানার ওসি মো. শাহিনুজ্জামান বলেন, ‘বিষয়টি খুবই মর্মান্তিক। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের আবেদন করা হয়েছে।’

আরো সংবাদ