বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় ৭ জেলের লাশ উদ্ধার - কক্সবাজার কন্ঠ

সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৮-২০ ১৩:০৬:৪৮

বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় ৭ জেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : বঙ্গোপসাগরের কক্সবাজার চ্যানেলে ট্রলার ডুবির ঘটনায় ২ দিনে ৭ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন, আনোয়ার হোসেন, নুরুল ইসলাম, হোসেন আহমদ, আজিজুল হক,মোহাম্মদ আবছার, সাইফুল ইসলাম ও মোহাম্মদ তৈয়াব।

শনিবার ও রোববার পৃথক সময়ে কোস্টগার্ড মহেশখালী চ্যানেল থেকে তাদের মরদেহ উদ্ধার করে ।

কোস্ট গার্ড পূর্ব জোনের কক্সবাজার স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার এম হামিদুল ইসলাম জানান, গত শুক্রবার বিকেলে নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামের একটি ফিশিং ট্রলার। ট্রলারের ১৯ জেলের মধ্যে আটজনকে জীবিত উদ্ধার করে কোস্ট গার্ড। অন্য ট্রলারে তীরে ফিরেন আরও তিনজন।

নিখোঁজ আটজনের মধ্যে শনিবার তৈয়ব ও সাইফুল নামে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। রোববার পৃথক সময়ে আরও ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় জনপ্রতিনিধি আনোয়ার হোসেন বলেন, ট্রলার ডুবির ঘটনায় এখন পর্যন্ত ৭ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের সবার বাড়ি কক্সবাজার সদরের খুরুশকুলে। এখনও খোরশেদ আলম নামে এক জেলে নিখোঁজ রয়েছে।

দুর্ঘটনা কবলিত এফবি মায়ের দোয়া নামের ফিশিং ট্রলারের মালিক জাগির হোসেন বহদ্দার জানান, বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় এ নিয়ে মোট ৭ জনের মরদেহ উদ্ধার করা হলো। আরও ১ জন নিখোঁজ রয়েছে।

এর আগে শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামে একটি ফিশিং ট্রলার। ট্রলারে থাকা ১৯ জেলের মধ্যে ৮ জনকে উদ্ধার করে কোস্টগার্ড। অন্য ট্রলারে করে কূলে ফিরে আরও তিনজন।

নিখোঁজ ৮ জনের মধ্যে শনিবার বিকেলে তৈয়ব ও সাইফুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারপর রোববার পৃথক সময়ে আরও ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। এখনও এক জেলে নিখোঁজ রয়েছে।

আরো সংবাদ