বান্দরবান জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-০৩-০২ ১৫:৪০:১৮

বান্দরবান জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মোহাম্মদ ইউনুছ বান্দরবান থেকে : ২ মার্চ  কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নিত্যপণ্যের দ্রব্য মূল্য বৃদ্ধি ও সরকারের দূর্নীতির বিরুদ্ধে, বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। ২ মার্চ বিকাল ৩ ঘটিকায় বান্দরবান বাজারের ২ নং গলিতে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ মা ম্যা চিং। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদ দল(বিএনপি)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবর রহমান শামীম।

সমাবেশে তিনি বলেন,ভোট বিহীন রাতের আঁধারে এ অবৈধ সরকার দেশের টাকা বিদেশে পাচার করে তা এখন সাধারণ জনগণের উপর ছাপিয়ে দিতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে চলছে। তিনি আরো বলেন, জনগণ না খেয়ে মরবে আর সরকার জনগনের টাকা বিদেশে পাচার করবে তা মেনে নেয়া যায় না। সাবেক এমপি মা ম্যাচিং বলেন, সরকারি কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা বাড়িয়ে লাভ কি! যদি তাদের স্ত্রী সন্তানের নিরাপত্তা না থাকে? তাই তিনি বলেছেন,স্ব-সম্মানে বিধায় নিন। আর না।

এখন মানুষ অধিকার চায়। মাঠে নামবে। ২০২২ সাল হব জনগণের সরকার। বিশেষ অতিথির বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা, সাত উপজেলা দুই পৌরসভা এবং জেলা বিএনপি ও অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ দিতে গিয়ে তিনি বলেন,আপনাদের জন্য আজ বিক্ষোভ সমাবেশ সফল ও জনসমুদ্র পরিনত হয়েছে।

তিনি বলেন দিনের ভোট রাতে নেওয়ার দিন শেষ।এক চোর সিইসি কে সরিয়ে আরেক ডাকাত কে নিয়োগ দিয়েছেন সরকার। আমরা চোর-ডাকাতের খেলা অনেক দেখেছি এবার বিধায় নেওয়ার পালা। এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার। এছাড়াও জেলা বিএনপি নেতা আবিদুর রহমান ও রিটল বিশ্বাসসহ অংগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতিরা বক্তব্য রাখেন।

আরো সংবাদ