বাহারছড়ায় টমটম চালককে রক্তাক্ত করে ডাকাতি - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-১০-২৫ ১০:২০:৪৬

বাহারছড়ায় টমটম চালককে রক্তাক্ত করে ডাকাতি

বাহারছড়ায় টমটম চালককে রক্তাক্ত করে ডাকাতি

জাফর আলম কক্সবাজার :  কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া ৮ নং ওয়ার্ডের করাচিপাড়া এলজিইডি রোডের উপর টমটম ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের মারধরে গুরুতর আহত হয়েছেন টমটম চালক খোরশেদ আলম। টমটম চালক থেকে নগদ ৫০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায় বলে জানা গেছে।

গত শুক্রবার (২২ অক্টোবর ) সন্ধ্যা ৬টার দিকে ৭/৮ জনের ডাকাত দল কচ্ছপিয়া করাচিপাড়া এলজিইডি সড়ক এলাকায় প্রথমে টমটমটি গতিরোধ করে। এরপর কোন কথা ছাড়া ডাকাতরা চালককে মারধর এবং রক্তাক্ত করে নগদ টাকা ও মোবাইল চিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় চালক খোরশেদ আলমকে উদ্ধার করে প্রথমে টেকনাফ হাসপাতালে সেখানে ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করে বলে জানান খোরশেদ আলমের চাচা মোহাম্মদ শরীফ।

আহত টমটম চালক শামলাপুর ২ নং ওয়ার্ডের আব্দুল জব্বারের ছেলে।গুরুতর আহত টমটম চালকের পিতা আব্দুল জব্বার জানান,কচ্ছপিয়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী ডাকাত শিকদার আলী,মোঃ আলম,শহিদুলাহ,ফরিদ আলম,শফি আলম,জাফর আলমসহ একদল ডাকাত আমার ছেলেকে মারধর করে নগদ ৫০ হাজার টাকা ও মোবাইল নিয়ে মেরে রক্তাক্ত করে রাস্তা ফেলে চলে যায়। আমার ছেলের টমটম চালক। কিস্তির টাকা নিয়ে আসার পথে আমার ছেলেকে ডাকাতি করে। তিনি এঘটনা চিহ্নিত ডাকাতদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিবেন বলে জানান।

এব্যাপারে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কর্মকর্তা নুর মোহাম্মদ জানান, এবিষয়ে কেউ কোন অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পুর্বক ব্যবস্থা নেয়া হবে বল জানিয়েছেন তিনি।

আরো সংবাদ