বিএনপি দেশকে দুর্নীতির আখড়া বানিয়েছিলো-হানিফ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-০৩-২৪ ১১:১৪:০৪

বিএনপি দেশকে দুর্নীতির আখড়া বানিয়েছিলো-হানিফ

নিজস্ব  প্রতিনিধি :  আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, জামায়াত ইসলাম ৭১ সালেও রাজাকার ছিল এখনও রাজাকার আছে। তাদের এ দেশে রাজনীতি করার কোনো অধিকার নেই। বিএনপিও জামায়াতের দোসর। স্বাধীনতা বিরোধীদের রাজনীতিতে পুনর্বাসনের পাশাপাশি বিএনপি দেশকে দুর্নীতির আখড়া বানিয়েছিলো।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল থেকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে দিনব্যাপী অনুষ্টিত পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে অর্থনৈতিক মুক্তি এসেছে আওয়ামীলীগের নেতৃত্বে। বাংলাদেশ উন্নয়নের সোপানে পৌঁছানোর নেপথ্যে শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে, মহাকাশ থেকে সমুদ্রসীমা জয় দেশের অর্থনৈতিক যাত্রা আরও এগিয়ে নিয়ে গেছে।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জ্বল কর এর সঞ্চালনায় অনুষ্টিত উদ্বোধনী অধিবেশনের সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী কর্তৃক সম্মেলন ও কাউন্সিল উদ্বোধনের পর বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ, স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ও আশেক উল্লাহ রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল ও রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান।
বিভিন্ন ধর্মগ্রন্থ থেকে পবিত্র বাণী পাঠের পর জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন ও কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করা হয়।

আরো সংবাদ