মগনামায় যুবককে গুলি করার পর কুপিয়ে হত্যা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৫-০৩ ০৯:৪৯:০৩

মগনামায় যুবককে গুলি করার পর কুপিয়ে হত্যা

পেকুয়া প্রতিনিধি :  কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামায় পূর্বশত্রুতার জেরে জয়নাল আবেদীন (৩৬) নামে এক যুবককে গুলি করার পর কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছে। রোববার (২ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন মগনামা ইউনিয়নের আফজালিয়া পাড়ার মৃত নুরুন্নবীর ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে আশুর দোকানের সামনে আফজালিয়া পাড়ার বদি আলমের ছেলে আবু ছৈয়দ ও লঞ্চঘাট এলাকার মৃত নুরুল হোছেনের ছেলে নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে সায়েদ, মোজাম্মেল, মোস্তাক, বুলু, আবুল কাশেম, আহমদ কবির, মকছুদ, নেছার, আবু হানিফ, শওকত আলম, জিয়াবুলসহ আরও ১০ থেকে ১৫ জন সশস্ত্র হামলা চালায় জয়নাল আবেদীনের উপর। এতে ঘটনাস্থলে বুকে গুলিবিদ্ধ হয়ে জয়নাল আবেদীন মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। জয়নালের সঙ্গে থাকা আলী আকবরও হামলার শিকার হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ডা. তাহমিদুল ইসলাম দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে চমেক হাসপাতালে নেয়ার পথে ওইদিন রাতেই জয়নাল আবেদীনের মৃত্যু হয়।

স্থানীয় আবদুর রহিম জানান, কিছুদিন আগে ফ্যানের বাতাস খাওয়াকে কেন্দ্র করে নেজাম উদ্দিন ছোটন ও জয়নাল আবেদীনের ছোট ভাই শাহাব উদ্দিনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনার ইস্যূ ধরে ছোটন ও আবু ছৈয়দের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন জয়নাল ও আলী আকবরের উপর সশস্ত্র হামলা চালায়।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানান, এ ধরনের ঘটনায় জড়িতরা কোনোভাবেই ছাড় পাবে না। হামলাকারীদের ধরতে পুলিশি অভিযান চলছে।

আরো সংবাদ