মহেশখালীতে পাহাড়ি ঝিরি থেকে কিশোরের দেহ উদ্ধার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৫-৩০ ১৫:২০:১৮

মহেশখালীতে পাহাড়ি ঝিরি থেকে কিশোরের দেহ উদ্ধার

মহেশখালী প্রতিবেদক :  কক্সবাজার কক্সবাজারের মহেশখালী উপজেলার পাহাড়ি ঝিরি থেকে হাত-পা বাধা অবস্থায় এক কিশোরের দেহ উদ্ধার করেছে পুলিশ। মহেশখালী থানার ওসি মো. আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (৩০ মে) বিকাল সোয়া ৫ টার দিকে মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের লম্বাঘোনা এলাকার নাকাটা নামক পাহাড়ি ঝিরি থেকে দেহটি উদ্ধার করা হয়। নিহত শিপ্লব কান্তি দে (১৬) ছোট মহেশখালী ইউনিয়নের ঠাকুরতলা এলাকার জীবন হরি দে এর ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

তবে কারা, কি কারণে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি বলে জানান ওসি। ওসি আরও জানান, নিহতের গলায় রশি জাতীয় জিনিসের আঘাতের চিহ্ন দেখা গেছে। সে ফুল হাতা শার্ট ও জিন্স প্যান্ট পরিহিত ছিল। ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিহতের বাবা জীবন হরি দে বলেন, রোববার সকালে তার এক অসুস্থ মেয়েকে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শিপ্লব কান্তি দে সহ তিনি হাসপাতালে অবস্থান করেছিলেন। এক পর্যায়ে রাত ৯ টার দিকে কেউ একজন শিপ্লবকে মোবাইল ফোনে কল দেয়। এসময় শিপ্লব একটু পরে আসার কথা জানিয়ে হাসপাতাল থেকে বের হয়। এরপর রাতে আর হাসপাতালে ফিরেনি। সোমবার দুপুর পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিলেও তার সন্ধান পাওয়া যায়নি বলে জানান নিহতের বাবা।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ