মহেশখালীতে ভোটকেন্দ্রে অস্ত্রহাতে যুবকটি ভাইরাল ! - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২১-০৯-২২ ১৯:১১:৩৩

মহেশখালীতে ভোটকেন্দ্রে অস্ত্রহাতে যুবকটি ভাইরাল !

কক্সবাজার কন্ঠ :  প্রকাশ্যে দিনদুপুরে অস্ত্র হাতে এক যুবকের ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যার ক্যাপশনে লেখা ২০ সেপ্টেবম্বর মহেশখালীতে অনুষ্ঠিত কুতুবজোম ইউনিয়ন পরিষদের নির্বাচনে কেন্দ্র দখল ও সংঘর্ষ চলার সময় তোলা।
খোঁজ নিয়ে জানা যায়, অস্ত্র ধারী ওই যুবক কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আফলাতুনের ছেলে জাহাঙ্গীর বাদশা।
ইউপি নির্বাচন সূত্রে জানা যায়, ২০ আগস্ট নির্বাচনের দিন কুতুবজোম ইউনিয়নের ছালের বাপের পাড়া ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রে গোলাগুলির ঘটনা ঘটে। তখন ওই কেন্দ্র থেকে প্রত্যক্ষদর্শীরা এই ছবিটি তুলেন। পরে ছবিটি ফেসবুকে ভাইরাল হয়।

এদিকে নির্বাচনের দিন কুতুবজোমের তিনটি কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটে। এতে নৌকা ও স্বতন্ত্র দুই চেয়ারম্যানর প্রার্থীর একাধিক লোক আহত হয় এবং নৌকার সমর্থকদের গুলিতে আবুল কালাম নামের চশমা প্রতিকের সমর্থক নিহত হয় বলে দাবী করেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন খোকন দাবী।
এ ব্যাপারে মহেশখালী থানার ওসি আবদুল হাই জানান, অস্ত্রধারীর ছবিটি তিনি দেখেছেন। তাকে সনাক্ত করে দ্রæত গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে। সূত্র-দৈনিক কক্সবাজার।

আরো সংবাদ