মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ ২ কারবারি আটক - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৫-০৭ ১৯:৪৮:০৪

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ ২ কারবারি আটক

নিজস্ব সংবাদ প্রতিনিধি   :  বৈশ্বিক করোনা মহামারীর মধ্যে স্বাস্থ্য ঝুঁকি নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয় ৭ মে কক্সবাজার সদর থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সাইফুল ইসলাম (২৫) ও এরফানুল হক (৩২) নামের দুই মাদকব্যবসায়ীকে  ৮০০০ ইয়াবাসহ গ্রেফতার করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সন্ধ্যা ৬ ঘটিকায় কক্সবাজার সদর থানাধীন পুরাতন সাইমন রোড বাহারছড়া রেঞ্জ বন কর্মকর্তা কার্যালয়ের সামনে থেকে সাইফুল ইসলাম (২৫) নামের এক ব্যক্তিকে ৫৫০০ ইয়াবা ও একটি CBZ 150 CC মোটর সাইকেলসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়। সাইফুল ইসলাম চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের কোচপাড়া গ্রামের জহিরুল ইসলামের ছেলে। জিজ্ঞেসাবাদে সে কক্সবাজার সিটি কলেজের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র বলে জানায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার কার্যালয়ের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন – ২০১৮ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক আটককৃত ব্যক্তি সাইফুল ইসলাম (২৫) কে আসামি করে কক্সবাজার মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

একইদিন সন্ধ্যা সাড়ে সাতটায় কক্সবাজার কলাতলী ডলফিন মোড়ে অবস্থিত সৌদিয়া কাউন্টারের সামনে হতে এরফানুল হক (৩২) নামের অপর এক ব্যক্তিকে ২৫০০ ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃত আসামি এরফানুল কক্সবাজার সদর থানাধীন জালালাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডস্থ মোঃ নুরুল হক এর ছেলে। এরফানুল কলাতলী হোটেল জোন এলাকায় অবস্থিত একটি আবাসিক হোটেলের বয় এর কাজ করতো। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার এর উপপরিদর্শক শেখ আবুল কাশেম বাদী হয়ে কক্সবাজার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে চলমান এই মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারি পরিচালক সোমেন মন্ডল।

আরো সংবাদ