মাদক কারবারিদের হামলায় বিজিবি’র ৩ সদস্য আহত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৮-০৪ ১৪:৩৪:৪৩

মাদক কারবারিদের হামলায় বিজিবি’র ৩ সদস্য আহত

রামু প্রতিনিধি : কক্সবাজারের রামুতে সংঘবদ্ধ মাদক কারবারিদের হামলায় বিজিবি’র ৩ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় বিজিবি বাদী হয়ে রামু থানায় মামলা দায়ের করেছে। বুধবার (৪ আগষ্ট) দুপুরে রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ধেছুয়াপালং এলাকায় বিজিবির টহলের সদস্যদের উপর হামলা চালানো হয় বলে জানিয়েছেন বিজিবি’র রামু ৫০ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. ইব্রাহিম ফারুক।

আহত বিজিবি’র সদস্যরা হলেন নায়েক সুবেদার মাহমুদুল হক, সুবেদার সোহেল রানা ও সৈনিক শহীদুল ইসলাম। তারা সবাই রামুস্থ বিজিবির ৫০ ব্যাটালিয়ানে কর্মরত। তাদের মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও অপরজন গুরুতর আহত অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এনিয়ে লে. কর্ণেল ইব্রাহিম ফারুক বলেন, কক্সবাজার-টেকনাফ সড়কের বিজিবি’র মরিচ্যা চেকপোস্টের সদস্যরা মাদক ও চোরচালানের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে দায়িত্ব পালন করছে। এরই ধারাবাহিকতায় রামুর খুনিয়াপালং ইউনিয়নের ধেছুয়াপালং এলাকার নুর মোহাম্মদ নামের একজনকে গত ৫ মে এবং একই এলাকার কফিল উদ্দিন নামের আরেকজনকে ইয়াবাসহ আটক করে।

বুধবার সকালে রামুর ধেছুয়াপালং এলাকায় বিজিবির টহল দলের সদস্যরা দায়িত্ব পালনের সময় আটক মাদক কারবারিদের সহযোগী ও আত্মীয়-স্বজনরা সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা ও ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। এতে বিজিবি’র ৩ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় বিজিবি বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে রামু থানায় মামলা দায়ের করেছে বলে জানান বিজিবির এই অধিনায়ক।

আরো সংবাদ