মারধরের ভিডিও ভাইরাল : ১২ দিন পরে ঘুম ভাঙ্গলো পুলিশের - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৬-১৪ ১৫:০৯:৫৯

মারধরের ভিডিও ভাইরাল : ১২ দিন পরে ঘুম ভাঙ্গলো পুলিশের

নিজস্ব  প্রতিবেদক  : কক্সবাজারের খুরুশকুল বেড়িবাঁধ এলাকায় বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইকে বেধরক মারধর করেছে ৩ সন্ত্রাসী। ঘটনাটি খুরুশকুল আশ্রয়ন প্রকল্পের বেড়িবাঁধে গেল ৩১ মে বিকেলে ঘটলেও তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয় শনিবার (১১ জুন) রাতে। এরপরই নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলা বাহিনী।

ঘটনায় ভুক্তভোগী আব্দুল মোনাফ বলেন, আশ্রয়ণ প্রকল্পে আমাদের ফ্ল্যাট থেকে মঙ্গলবার (৩১ মে ২০২২) আমার বোন মামার বাড়ি যাচ্ছিল। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা আমার বোনকে নোংরা ভাষায় কথা বলছিল।

পরে আমার বোন কয়েকবার ফিরে আসতে চাইলে তারা বার বার পথ আটকাচ্ছিল। আমি প্রকল্প থেকে এসব দেখে দৌঁড়ে আসি। জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তারা আমার বোনকে লাঠি দিয়ে আঘাত করে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। এস সময় তাকে কেন মেরেছে বা নোংরা কথা কেন বলছে জানতে চাইলে তারা আমাকেও মারধর শুরু করে।

মোনাফ অভিযোগ করেন, সেদিন আহত হয়ে তিনি হাসপাতালে যান। পরে থানায় অভিযোগও দেন। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নিতে পারেনি। এ অবস্থায় শনিবারও দিনের ভাগেও সন্ত্রাসীরা মোনাফকে হুমকি দিয়ে গেছে। তবে, ভিডিও ছড়িয়ে পড়ার পর তারা সবাই এখন পালিয়েছে বলে দাবি করেন মোনাফ।

 

এদিকে মোনাফের অভিযোগ পাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন নাছির উদ্দিন মজুমদার। তার দাবি, তারা এমন ঘটনার কোনো অভিযোগ পাননি। তবে শনিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই অভিযুক্তদের ধরতে মাঠে পুলিশ কাজ করছে। এ ঘটনায় ২ যুবককে আটক করেছে পুলিশ তবে মূল সন্ত্রাসীকে এখনও আটক করা সম্ভব হয়নি।

 

আরো সংবাদ