মেরিন ড্রাইভে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৫-১৪ ১৯:৫০:৩৭

মেরিন ড্রাইভে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব  প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালিয়ে ৩ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শনিবার (১৪ মে) রাত ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার ওসি সাইফুল আলমের নেতৃত্বে  একটি টিম কলাতলী মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার শহরের মোহাজের পাড়া এলাকার মোঃ হোসেনের ছেলে জুনায়েদ (২৮) এবং কলাতলী মেরিন ড্রাইভ সড়কের আলমগীরের ছেলে মো. ইয়াছিন (১৯)।

এসময় তাদের হেফাজত থেকে বিশেষ ধরনের টেপ দ্বারা মোড়ানো প্যাকেটে ২৯৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা’র আনুমানিক মূল্য পৌনে ৯ লাখ টাকা। ধৃতদের জিজ্ঞাসাবাদে এই মাদক চালানের সাথে জড়িত মূল হোতাদের সন্ধান পাওয়া গেছে। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছেন ডিবি পুলিশ।

কক্সবাজার গোয়েন্দা শাখার ওসি সাইফুল আলম জানান, মেরিন ড্রাইভ সড়কে ইয়াবা’র বড় একটি চালান হস্তান্তর হবে এরকম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৯৫০টি ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এক মূল হোতার সন্ধান পেয়েছি। তাকে গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। ধৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি সাইফুল আলম।

আরো সংবাদ