যশোরে ছাত্রাবাস থেকে অস্ত্র-গুলি, মাদক নিয়ে ৩ ছাত্র আটক - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০২-২৬ ০৭:২৩:২৬

যশোরে ছাত্রাবাস থেকে অস্ত্র-গুলি, মাদক নিয়ে ৩ ছাত্র আটক

নিউজ ডেস্ক:  যশোর শহরতলীর শেখহাটি এলাকার কাজী ছাত্রাবাসে পুলিশ অভিযান চালিয়ে দুটি আগ্নেয়াস্ত্র, ৫ রাউন্ড গুলি, ৫টি বোমা, ৫টি ধারালো অস্ত্র, মদ, গাঁজা ও ইয়াবাসহ তিন কলেজছাত্রকে আটক করেছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় পুলিশ।

আটককৃতরা হলো যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী তৌফিক ইসলাম, ৪র্থ বর্ষের শিক্ষার্থী আবু হেনা রোকন ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের ছাত্র রাফিউন।

যশোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার নেতৃত্বে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম শেখহাটি কাজী ছাত্রবাসে অভিযান চালায়।

এ সময় ছাত্রবাসের একটি কক্ষ থেকে একটি পিতলের শর্টগান, একটি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি, ৫টি বোমা, তিনটি চাকু, দুটি রামদা, ৯টি রড, এক বোতল মদ, ৫টি খালি মদের বোতল, ১শ’ পিস ইয়াবা, গাঁজা, দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। একইসাথে ওই কক্ষ ব্যবহারকারী তিন শিক্ষার্থীকে আটক করা হয়।

তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

সাংবাদিকদের এক প্রশ্নে তিনি বলেন, অস্ত্রগুলোর মূল মালিক শেখহাটি এলাকার চিহ্নিত সন্ত্রাসী জুয়েল। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। আটককৃতদের সাথে তাকেও মামলার আসামি করা হবে।

ওই ছাত্রবাসটি জুয়েল ও তার সহযোগীদের গোপন আস্তানা ও অস্ত্রভাণ্ডার হিসেবে ব্যবহৃত হয়ে আসছিল। এছাড়াও সেখান থেকে অস্ত্র ও মাদক চোরাচালানের সিন্ডিকেট পরিচালনা করা হত বলে পুলিশ জানিয়েছে। জানা গেছে পলাতক জুয়েল ছাত্রলীগের সদর উপজেলা শাখার সাবেক সাংগাঠনিক সম্পাদক।

এদিকে আজ বুধবার আবারও শেখহাটি এলাকায় পুলিশ অভিযান শুরু করেছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত অভিযান চলছে বলে জানা গেছে।

আরো সংবাদ