রাজারকুল ইউপি সচিবের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২৩-০৩-১০ ১৪:০৫:১৭

রাজারকুল ইউপি সচিবের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজারকুল ইউপি সচিবের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কক্সবাজার সংবাদসহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে রামু উপজেলার রাজারকুল ইউপি সচিবের বিরুদ্ধে প্রকাশিত সংবাদখানা আমার দৃষ্টিগোছর হয়েছে। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়োট এবং ষড়যন্ত্রমূলক। আমি উক্ত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মূলত; রামু উপজেলার রাজারকুল ইউনিয়ন পরিষদে এ পর্যন্ত স্বেচ্ছাচারিতার কোন অভিযোগ উঠেনি। কারন শতভাগ দায়িত্বশীলতার সাথে আমি দীর্ঘ বছর ধরে ইউনিয়ন সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছি।

আর জন্ম নিবন্ধনের বিষয়টি সম্পূর্ণভাবে দেখভাগ করে ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র। সুতরাং প্রকাশিত সংবাদে যা উল্লেখ করা হয়েছে তা অবশ্যই হাস্যকর।

সংবাদে উল্লেখিত ভুক্তভোগী ফাতেমা বেগম, জসিম উদ্দিনসহ আরও যাদের উদ্বৃত্তি দিয়ে যে বক্তব্য প্রকাশ করা হয়েছে তার কোনো অস্তিত্ব পাওয়া যায়নি। এ ধরণের কোনো সেবাপ্রার্থী এ পর্যন্ত পরিষদে সেবা নিতে আসেননি। বানোয়াট নাম দিয়ে আমার সম্মান ও রাজারকুল ইউনিয়ন পরিষদের সুনাম নষ্ট করার জন্য এ সংবাদ প্রচার করা হয়েছে।

আমি আরও উল্লেখ করতে চাই সংবাদকর্মী শিপ্ত বড়–য়ার কাছ থেকে কোনো কাজের জন্য আমি কোনো ধরণের টাকা দাবি করিনি। তিনি প্রত্যয়নের জন্য দুটি প্যাড চেয়েছেন। তার নির্ধারিত ফি বাবৎ ৫০ টাকা করে মোট ১০০ টাকা রেখে বাদ বাকী টাকা উনাকে ফেরত দেওয়ার সময় গোপনে একটি ভিডিও ধারণ করেন। পরে শাক দিয়ে মাছ ঢাকার মতো ওই ভিডিওটি নিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। ওই ভিডিওকে কেন্দ্র কিছু লোকজন আমাকে ফোনে নানাভাবে বিরক্ত করেছে; এতে রাগের মাথায় আমিও কিছু অশুভ আচারণ করেছি। তার জন্য আমি আক্রান্ত ব্যক্তিদের কাছে বিনয়ের সাথে ক্ষমা প্রার্থী। আমি কোনো সাংবাদিক ভাইদের সাথে অশুভ আচারণ করেনি।

উল্লেখ্য, একটি চক্র দীর্ঘদিন ধরে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে আসছে। তারই সূত্র ধরে অতীতের মতো এবারও মিথ্যা সংবাদ প্রচার করেছে। তা রাজারকুল ইউনিয়ন সংশ্লিষ্ট সকলেই অবগত আছেন।

সংতরাং এ সংবাদে রাজারকুল ইউনিয়নের সম্মানিত জনসাধারণ ও সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য আমি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি সাংবাদিক ভাইদের বলবো আগামীতে সংবাদ প্রচার বা প্রকাশ করার আগে সংবাদের সত্যতা নিশ্চিত করুন।

প্রতিবাদকারী
সতীন্দ্র কুমার ধর, সচিব, রাজারকুল ইউনিয়ন পরিষদ,
রামু, কক্সবাজার।

 

আরো সংবাদ