রামুতে অস্ত্রসহ বিপুল গোলাবারুদ উদ্ধার করল বিজিবি - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২১-০৭-০৬ ২২:৩৩:৩৫

রামুতে অস্ত্রসহ বিপুল গোলাবারুদ উদ্ধার করল বিজিবি

নিজস্ব প্রতিবেদক :  বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র অভিযানে অস্ত্রসহ বিপুল পরিমাণের গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৭ জুলাই) দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রামু উপজেলার গর্জনীয়া ইউনিয়নের উত্তর বড়বিল জাকির হোসেন এর বাড়ির পশ্চিম পার্শ্বে কিছু লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন।

এমন সংবাদ পেয়ে বিজিবির ক্যাপ্টেন ওমর মুহাম্মদ খালেদিন হৃদয় এর নেতৃত্বে বিজিবি জোয়ানরা ওই স্থানে অভিযান চালায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দুস্কৃতিকারীরা কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে ওই স্থানের একটি পাহাড়ে তল্লাশী করে দেশীয় তৈরি এলজি বন্দুক ১টি, পিস্তল ১টি (এলজি), বন্দুকের কার্তুজ ৩ রাউন্ড এবং বিষ্ফোরক (দেশীয়) ৩ কেজি ২০০ গ্রাম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও বিষ্ফোরক রামু থানায় হস্তান্তর করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এনিয়ে ১১ বিজিবির জোন কমান্ডার লে. কর্ণেল শাহ আব্দুল আজিজ আহমেদ জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাশি সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র, অবৈধ কাঠ পাচার ও পরিবহন, মাদকদ্রব্য পাচার, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং এই এলাকায় যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।

 

আরো সংবাদ