রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৫ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-১১-২০ ১০:০৫:৪৮

রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৫

কক্সবাজার   : কক্সবাজারের উখিয়ায় শরণার্থী ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও ইয়াবাসহ পাঁচ রোহিঙ্গা দূর্বৃত্তকে আটক করেছে এপিবিএন। শনিবার (২০ নভেম্বর) ভোরে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং নিবন্ধিত ক্যাম্পের সি-বøকে এ অভিযান চালানো হয় বলে জানান ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক পুলিশ সুপার মো. নাইমুল হক।

আটকরা হল, উখিয়ার কুতুপালং নিবন্ধিত শরণার্থী ক্যাম্পের বি-১৩ বøকের বাসিন্দা মো. কবির আহম্মদের ছেলে নুর হোসেন (৩৮) ও আব্দুল করিমের ছেলে আলী হোসেন (২২), ক্যাম্পটির জি-বøকের বাসিন্দা মৃত আব্দুল কাদেরের ছেলে নুর কাদের (২৩), এ-বøকের বাসিন্দা মৃত তোফায়েল আহম্মদের ছেলে মো. হাসান (২৫) এবং ক্যাম্পটির সি-বøকের বাসিন্দা মৃত ছৈয়দুল ইসলামের ছেলে মো. ছৈয়দ (২৬)।

পুলিশ সুপার নাইমুল হক বলেন, ভোরে উখিয়ার কুতুপালং নিবন্ধিত শরণার্থী ক্যাম্পের সি-বøকের পানির ট্যাংকের পাশে কতিপয় লোকজন ডাকাতির প্রস্তুতি নিয়ে সশস্ত্র অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১৫/২০ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় এপিবিএন সদস্যরা ধাওয়া দিয়ে ৫ জনকে আটক করতে সক্ষম হয়। পরে আটকদের দেহ তল্লাশী করে এবং হেফাজতে থাকা অবস্থায় ৩টি ধারালো দা, দেশিয় তৈরী ১ টি বন্দুক ও ১ হাজার ৫৯৮টি ইয়াবা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান নাইমুল হক।

আরো সংবাদ