র‍্যাবের নতুন মিডিয়া উইং কমান্ডার খন্দকার আল মঈন - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২১-০৩-২৫ ১০:৫৪:২০

র‍্যাবের নতুন মিডিয়া উইং কমান্ডার খন্দকার আল মঈন

নিউজ ডেস্ক :  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন কমান্ডার খন্দকার আল মঈন। র‍্যাবের বিদায়ী মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৫ মার্চ) কমান্ডার আল মঈন নতুন এ দায়িত্ব বুঝে নেবেন। এর মধ্য দিয়ে লে. কর্নেল আশিক বিল্লাহর স্থলাভিষিক্ত হচ্ছেন নৌবাহিনীর কর্মকর্তা কমান্ডার খন্দকার আল মঈন। আশিক বিল্লাহ তার নিজ কর্মস্থল বাংলাদেশ সেনাবাহিনীতে ফিরে যাচ্ছেন। বৃহস্পতিবারই র‌্যাবে তার শেষ কার্যদিবস।

গত ৮ জুলাই র‌্যাবের মুখপাত্রের দায়িত্ব পান লে. কর্নেল আশিক বিল্লাহ। এর আগে তিনি র‌্যাব-২-এর অধিনায়কের দায়িত্ব পালন করেন।

র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, মূলত আমি একজন কমিউনিকেশন স্পেশালিস্ট। আমি এর আগে ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত গোয়েন্দা শাখায় দায়িত্ব পালন করেছি। এক বছর ২ মাস ধরে আমি র‌্যাবের কমিউনিকেশন শাখার পরিচালক হিসেবে কর্মরত আছি।

দায়িত্ব পালনের সময় আমি পূর্বেও গণমাধ্যমের সহযোগিতা পেয়েছি। আশিক স্যারকে গণমাধ্যম যেভাবে সহযোগিতা করেছে, আশা করব তেমনিভাবে আমার দায়িত্ব পালনের ক্ষেত্রেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

কমান্ডার খন্দকার আল মঈন ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজ (ডিএসসিএসসি) থেকে পিএসসি সম্পন্ন করেন। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে এমএসসি ডিগ্রি অর্জন এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করেছেন। সূত্র- সংবাদ

 

আরো সংবাদ