লাইফ সাপোর্টে থাকা কলেজ ছাত্র আরফাত আর নেই - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৯-২৭ ১৪:১৮:৩৩

লাইফ সাপোর্টে থাকা কলেজ ছাত্র আরফাত আর নেই

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের মহেশখালীতে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত কলেজ ছাত্র আরফাত মারা গেছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে আরফাতের চাচা মোহাম্মদ হোসাইন ওরফে মৌলভী মাছন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মোহাম্মদ হোসাইন ওরফে মৌলভী মাছন জানান, গরু ধান খাওয়াকে কেন্দ্র করে পাশর্বতী এলাকার মৃত শহর মুল্লুকের ছেলে ছালাম (৪৫) তার দলবল ধারালো অস্ত্র নিয়ে মহেশখালী কলেজের অর্নাস প্রথম বর্ষের শিক্ষার্থী ভাতিজা আরফাতসহ ৩ জনের উপর বেপোয়ারা হামলা চালায়। এতে আরফাত, মোহাম্মদ কাশেম ও সোহেল গুরুতর আহত হয়।

এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারমধ্যে কলেজ শিক্ষার্থী আরফাতের অবস্থা সংকটাপূর্ণ হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেন। জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগ হতে আরফাতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ রেফার করেন।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজে আইসিইউ সংকট থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাইভেট হসপিটাল ট্রিটমেন্টে (সিএসটিসি) রেফার করেন। সেখানে মৃত্যু হয়। আর আহতদের মধ্যে সোহেল ও কাশেম স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে আরফাতের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

আরো সংবাদ