লায়ন্স ক্লাবের উদ্যোগে খতমে কোরআন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৪-২৮ ০৪:৫১:৫১

লায়ন্স ক্লাবের উদ্যোগে খতমে কোরআন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বার্তা পরিবেশক :  কক্সবাজার লায়ন্স ক্লাবের উদ্যোগে খতমে কুরআন এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আন্তর্জাতিক লায়ন্স ক্লাব বাংলাদেশ প্ল্যাটফর্ম এর প্রথম সেঞ্চুরিয়ান চার্টার্ড লায়ন্স ক্লাব কক্সবাজার এর উদ্যোগে পবিত্র কোরআনে খতম এবং ইফতার মাহফিল আয়োজন করে।খতমে কোরআন ও ইফতার মাহফিল শেষে বিশ্বব্যাপী করোনা মহামারীতে আক্রান্ত এবং বিদায় নেয়া সকল মানুষের জন্য দোয়া করা হয়েছে।
এছাড়া আক্রান্তরা যেনো দ্রুত সুস্থ হয়ে ওঠে এ জন্যও বিশেষ মোনাজাত করা হয়েছে। ২৫ এপ্রিল নগরীর পাস্তা ক্লাব রেস্টুরেন্টে আয়োজিত এ প্রোগ্রামে উপস্থিত ক্লাবের সম্মানিত বোর্ড অফ ডিরেক্টরসবৃন্দ, নবনির্বাচিত উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দ এবং প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ।
প্রোগ্রামটি সম্পন্ন করতে নিরবচ্ছিন্নভাবে সহযোগিতা করেছেন বেষ্ট লায়ন ডিরেক্টর মিজানুল করিম। উক্ত আয়োজনটি স্পনসর করেছেন চার্টার সেক্রেটারি লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন। এ সময় চার্টার সেক্রেটারি রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন বলেন, রমজানের শুরুতে শহরের সকল মসজিদের ঈমাম মোয়াজ্জেমকে ইফতার সামগ্রী দেয়ার মাধ্যমে শুরু হয়ে লায়ন ক্লাব মানুষের কল্যাণে প্রতিদিন কাজ করে যাচ্ছে।
আগামী ঈদেও কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলার ৫০০ সুবিধা বঞ্চিত শিশুদেরকে নতুন ঈদের জামা বিতরণ করা হবে। তিনি আয়োজনে সকলকে উপস্থিত থেকে সফল করার জন্য ক্লাব সদস্য ও সকল অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

আরো সংবাদ