শহরের রুমালিয়ারছড়ার রুবি আক্তার ইয়াবাসহ আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১১-১৯ ০৯:২২:২৫

শহরের রুমালিয়ারছড়ার রুবি আক্তার ইয়াবাসহ আটক

কক্সবাজার শহর সংবাদদাতা : কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবাসহ রুবি আক্তার নামে এক মহিলাকে আটক করেছে। ১৮ নভেম্বর রাত ১০টার দিকে শহরের রুমালিয়ার ছড়ায় এ অভিযান চালানো হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে শহরের উত্তর রুমালিয়ার ছড়া ৫৯৪ হোল্ডিং নম্বরের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। ওই সময় ঘটনাস্থল হতে আব্দুর রহমানের স্ত্রী রুবি আক্তার (২৫)কে ৬ হাজার ইয়াবাসহ আটক করা হয়।
আরও জানাগেছে, চারিদিকে সুউচ্চ সীমানা প্রাচীর বেষ্টিত ও সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বাড়িটি দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসায় ব্যবহৃত হয়ে আসছিলো। রুবি আক্তারের স্বামী আবদুর রহমান মাদক মামলায় আটক হয়ে বর্তমানে ঢাকার একটি কারাগারে রয়েছে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটক রুবি আক্তারকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ৩৬(১) সারণীর ১০(গ) ও ২৬ ধারায় কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেন। মাদকের বিরুদ্ধে পরিচালিত এই অভিযান চলমান থাকবে সহকারী পরিচালক সোমেন মন্ডল।

আরো সংবাদ