শাশুড়িকে ৬ টুকরা করে মাটি পুঁতে রেখেছিল পুত্রবধূ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৭-১৭ ১৪:২১:৪১

শাশুড়িকে ৬ টুকরা করে মাটি পুঁতে রেখেছিল পুত্রবধূ

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের রামুতে পারিবারিক কলহের চেয়ে ধরে শাশুড়িকে হত্যার পর ৬ খন্ড করে মাটিতে পুঁতে রেখেছিল পুত্রবধূ। রোববার (১৭ জুলাই) বিকেলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। আটক করা হয়েছে ঘাতক পুত্রবধূকে। আর সেই পুত্রবধূ অকপটে হত্যার কথা স্বীকার করেছে। রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির মধ্যম উমখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মমতাজ বেগম (৭০) স্থানীয় মৃত গোলাম কবিরের স্ত্রী। রাশেদা বেগম নিহত মমতাজ বেগমের ছেলে আলমগীরের স্ত্রী।

কক্সবাজার পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের কাছে এ রকম ঘটনার খবর পেয়ে রামু থানার একদল পুলিশ রোববার বিকেলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। রামু থানা পুলিশ এই হত্যাকাÐের সাথে জড়িত থাকার অভিযোগে পুত্রবধূ রাশেদা বেগমকে গ্রেফতার করেছে।

এলাকাবাসীর বরাত দিয়ে রামু থানার এসআই মনজুর আলম জানান, মমতাজ বেগমের ছেলে আলমগীরের স্ত্রী রাশেদা বেগমের সাথে শ্বাশুড়ি মমতাজ বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। সেই কলহের জের ধরে শনিবার সন্ধ্যা সাতটার দিকে তাকে গলা কেটে হত্যা করে রাশেদা বেগম। পরে সেই লাশ ৬ খন্ড করে বাড়ির আঙ্গিনায় বস্তাভর্তি করে গর্তে পুঁতে রাখে। পুলিশ বস্তাভর্তি মমতাজ বেগমের লাশ উদ্ধার করে। পুত্রবধূ রাশেদার স্বীকারোক্তি মতে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে রামু থানায় মামলা দায়ের করা হচ্ছে।

আরো সংবাদ