শাহ মজিদিয়া রেস্তোরায় হামলা : সাড়ে ৩ লাখ টাকা লুট! - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১১-১৮ ১৯:৪০:২৩

শাহ মজিদিয়া রেস্তোরায় হামলা : সাড়ে ৩ লাখ টাকা লুট!

বার্তা পরিবেশক : কক্সবাজার শহরের হাসপাতাল সড়কস্থ শাহ মজিদিয়া রেস্তোরায় ভাংচুর ও হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রেস্তোরার মালিক খোরশেদসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ সময় রেস্তোরার ক্যাশ বক্স থেকে হামলাকারিরা প্রায় সাড়ে ৩ লাখ টাকা লুট করে নিয়েছে। এ অভিযোগের ভিত্তিতে রেস্তোরার মালিক খোরশেদুল আলম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় হামলাকারিদের বিরুদ্ধে এজাহার দায়ের করেছেন।

শাহ মজিদিয়া রেস্তোরার মালিক খোরশেদুল আলম জানান, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ৮টার দিকে দোকান ঘরের মালিকের ছেলে ইসতিয়াক  মদ্যপান করে আমার ১১ বছরের শিশুকে ধাওয়া করে। মেয়ে প্রাণের ভয়ে চিৎকার করলে ইসতিয়াক ঘটনাকে ভিন্নখাতে নিয়ে যেতে তার দলবল নিয়ে সন্ত্রাসী কায়দায় রেস্তোরায় প্রবেশ করে অহেতুক ভাংচুর চালায়। এ সময় বাঁধা দিলে রেস্তোরার মালিক খোরশেদুল আলম, স্ত্রী কাশমির সুলতানা, তার বড়ভাই মনিরুল হক, হোটেল কর্মচারি সুমি আক্তার ও শহিদুল ইসলামকে বেপরোয়া মারধর করে। রান্না করা তরকারি, ভাতসহ বাসন প্লেইট ভেঙ্গে মাটিতে ফেলে দেয়। এ সময় হামলাকারিরা ক্যাশে থাকা প্রায় সাড়ে ৩ লাখ টাকা লুট করে। শুধু তা নয়, খোরশেদুল আলমের বড়ভাই মনিরুল হকের আইফোন ও কর্মচারি শহিদুল ইসলামের স্যামসাঙ ২টি ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়।

ভূক্তভোগি খোরশেদ আরও জানান, ১৮ নভেম্বর দুপুরে জনৈক রোস্তম আলী চৌধুরী হতে তিনি ৩ লাখ টাকা ধার নিয়ে তার ক্যাশে রাখে। এ খবর আগে থেকে দোকান মালিকের ছেলে ইসতিয়াকের কাছে ছিলো। দোকান ভাড়া নিয়ে তাদের সাথে তার কোনো লেনদেন নেই। প্রতি মাসে তিনি ভাড়া পরিশোধ করে আসছে। এ ঘটনায় উভয় পক্ষ অভিযোগ দায়ের করেছে বলে থানা সূত্রে জানাগেছে। তবে এ ঘটনায় ইসতিয়াক গং এর পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরো সংবাদ