শিশু ছাত্র অপহরণ, ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি - কক্সবাজার কন্ঠ

শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২৪-০৪-৩০ ১৩:০৭:৪৭

শিশু ছাত্র অপহরণ, ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি

শিশু ছাত্র অপহরণ, ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজার :  টেকনাফে সাইফ (৯) নামের নুরানী মাদ্রাসার এক ছাত্রকে অপহরণ করা হয়েছে। অপহৃত সাইফ জাদিমুড়ার রহমানিয়া হোসাইনিয়া মাদ্রাসার নূরানী বিভাগের তৃতীয় শ্রেণির ছাত্র এবং মৃত মোহাম্মদ হোছনের ছেলে।

রবিবার (২৮ এপ্রিল) রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া নয়াপাড়া শালবাগান রাস্তার মাথা থেকে তাকে অপহরণ করা হয়। সোমবার (২৯ এপ্রিল) বিকালে এ ঘটনায় ওই ছাত্রকে উদ্ধারের জন্য টেকনাফ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। উক্ত অভিযোগের ভিত্তিতে পুলিশ কাজ শুরু করেছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে ভিকটিমের মামা জামাল উদ্দীন বলেন, ২৮ এপ্রিল বিকালে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করা হয়। প্রতিদিনের মতো মাদ্রাসা ছুটি হয়ে রাত হলেও ছেলে বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে খুঁজতে বের হয়।

অনেক খোঁজাখুঁজির পরে না পেয়ে বাড়িতে ফিরে আসে। আজ সকালে একটি মোবাইল ফোন থেকে বাড়িতে কল করে সাইফকে পেতে ২০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। টাকা না দিলে তাকে পাওয়া যাবে না বলে মোবাইল কেটে দেন। তখন জানতে পেরেছি তাকে অপহরণ করা হয়েছে।

ভিকটিমের বড় ভাই রিয়াজ উদ্দীন জানান, আমাদের পিতা নেই। বেশি টাকাও নেই। অপহরণকারীরা এতো টাকা মুক্তিপণ দাবি করলে আমরা তা কিভাবে দেব। তিনি ভাইকে জীবিত উদ্ধারের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

টেকনাফ থানার অপারেশন অফিসার আব্দুর রাজ্জাক বলেন, পুলিশ ঘটনাটি সম্পর্কে অবগত আছে। ইতোমধ্যে তাকে উদ্ধারের জন্য   কাজ শুরু করা হয়েছে।

আরো সংবাদ