সংবাদকর্মী সাইফুলের উপর হামলা কুতুবদিয়া প্রেসক্লাবের নিন্দা - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১০-০৭ ২০:৩৪:১০

সংবাদকর্মী সাইফুলের উপর হামলা কুতুবদিয়া প্রেসক্লাবের নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি :  চকরিয়াতে সাংবাদিক সাইফুল ইসলাম সাইফের উপর নির্মম সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাব। একইসাথে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সংগঠনের সভাপতি এসকে লিটন কুতুবী ও সাধারণ সম্পাদক শাহাদত হোছাইনের সাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এই প্রতিবাদ জানান হয়।

বিবৃতিতে তারা বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বারবার হামলার ঘটনা এ পেশাকে বাঁধাগ্রস্ত করছে। সাংবাদিকরা অনিয়ম অন্যায়ের বিরুদ্ধে লিখলেই পেশিশক্তির মামলা, হামলা, হয়রানিসহ বিভিন্ন ধরনের হামলার শিকার হতে হচ্ছে। যা অত্যান্ত দুঃখজনক। এভাবে চলতে থাকলে দেশে অনিয়ম, অপরাধ, দূর্নীতি তথা অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে যাবে। যা দেশের জন্য বড় ধরনের ক্ষতি বয়ে আনবে। আমরা অবিলম্বে সাংবাদিক সাইফুলের ওপর হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

বিবৃতিদাতাদের মধ্যে অন্যরা হলেন, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হুমায়ুন সিকদার, সহ-সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এহসান আল-কুতুবী, দপ্তর সম্পাদক রাসেল খাঁন জয়, প্রচার সম্পাদক আব্বাস সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক কায়সার সিকদার, নির্বাহী সদস্য আনিসুর রহমান, মহিউদ্দিন কুতুবী, নাসির উদ্দীন, মোহাম্মদ করিম, সোহেল রানা। উল্লেখ্য, জাতীয় দৈনিক দেশেরকন্ঠ ও স্থানীয় দৈনিক বাঁকখালী পত্রিকার চকরিয়া প্রতিনিধি সাইফুল ইসলাম সোমবার পেশাগত দায়িত্ব পালনকালে হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তার শরীরে ব্যাপক জখম হয়।

আরো সংবাদ