সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২১-০৪-০৮ ১৪:১৩:৫৮

সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ

সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদ স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে উপজেলার সনমান্দি ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিক ইকবাল মজুমদার তৌহিদ সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদ গত বুধবার বিকেলে স্ত্রীসহ সোনারগাঁওয়ে সনমান্দি ইউনিয়নের অলিপুরা ব্রিজ এলাকায় ঘুরতে যান। পরে রাতে বাসায় ফেরার পথে বাংলাবাজার এলাকায় রুমান, মনির হোসেন, রবিউল্লাহ, দিদারসহ পাঁচ থেকে ছয়জনের একটি বখাটেদল ও মাদকসেবী তার স্ত্রীকে উদ্দেশ্য করে নোংরা কথাবার্তা বলেন।

এ সময় রিকশা থেকে নেমে প্রতিবাদ করলে বখাটেরা একপর্যায়ে তার ওপর সন্ত্রাসী হামলা চালায়। হামলাকারী মনির হোসেন নামের এক ব্যক্তি তৌহিদের হাতে থাকা মোবাইলটি ছিনিয়ে নেন। পরে স্থানীয় লোকজন তৌহিদ ও তার স্ত্রীকে উদ্ধার করে তাদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তারা প্রাথমিক চিকিৎসা নেন।

সাংবাদিক ইকবাল মজুমদার তৌহিদ জানান, হামলাকারীরা এলাকার বখাটে। আমি ওই এলাকায় আমার স্ত্রীকে নিয়ে বেড়াতে যাই। ফেরার পথে চরলাল এলাকার কয়েকজন মাদকসেবী ও বখাটে আমার স্ত্রীকে উদ্দেশ্য করে নোংরা কথাবার্তা বলে। পরে আমি এর প্রতিবাদ করায় তারা আমার ওপর অহেতুক হামলা চালায়। আমাকে মারধর করে আমার কাছে থাকা একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় আমি সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাফিজুর রহমান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ