সমুদ্রসৈকতে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-১০-১৪ ১৩:১১:০৪

সমুদ্রসৈকতে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব  প্রতিবেদক  : কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী তাহসিন হোসাইনের (১৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে সৈকতের শৈবাল পয়েন্ট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তাহসিন হোসাইন কুমিল্লা সদর দক্ষিণের ঠাকুরপাড়ার মোহাম্মদ গোলাম হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সী সেইফ লাইফ গার্ডের সুপারভাইজার মো. উসমান ও বীচকর্মী বেলাল হোসেন।

তারা বলেন, শুক্রবার সকালে বন্ধুদের সঙ্গে সৈকতে গোসলে নামে তাহসিন। এ সময় এক পর্যটক পানিতে ভেসে যাচ্ছে দেখে তাহসিন তাকে বাঁচাতে যায়। পরবর্তীতে সে নিজেই নিখোঁজ হয়। বিকেল সাড়ে ৩টার দিকে শৈবাল পয়েন্টে মৃতদেহটি ভেসে আসে। সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

এরআগে শুক্রবার সকালে কুমিল্লা থেকে চার বন্ধু কক্সবাজারে বেড়াতে এসে সরাসরি সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নেমে পড়ে। সকাল আটটার দিকে চার বন্ধুর দুই জন ফয়সাল ও তাহসিন গোসল করার এক পর্যায়ে সাগরের ঢেউয়ে ভেসে যায়। এসময় সৈকতে কর্মরত সি সেইফ লাইফ গার্ড ও বীচ কর্মীরা ফয়সালকে উদ্ধার করে। অপর বন্ধু তাহসিন সাগরে ভেসে গিয়ে নিখোঁজ হয়ে যায়।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মিজান উজ জামান জানান, নিখোঁজ তাহসিনকে জেয়ারের পানিতে মৃতদেহটি ভেসে আসলে উদ্ধার করা হয়। পরে উদ্ধার হওয়া মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরো সংবাদ