সাগরে নিখোঁজ পর্যটকের মরদেহ ৩দিন পর উদ্ধার - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২২-০৫-১৫ ১৫:৪৬:২১

সাগরে নিখোঁজ পর্যটকের মরদেহ ৩দিন পর উদ্ধার

নিজস্ব মহশখালী প্রতিনিধি :  কক্সবাজারে সাগরে গোসল করতে নেমে নিখোঁজ সাইদুল ইসলাম জহির নামে এক পর্যটকের মরদেহ তিনদিন পর মহেশখালী চ্যানেল থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৫ মে) দুপুরে দেড়টার দিকে মহেশখালী চ্যানেলের শাপলাপুর ঘাট থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করেন। ঘটনাস্থলে থাকা নিহতের ভাই জমির মরদেহটি তার ভাইয়ের বলে শনাক্ত করেন।

শুক্রবার (১৩ মে) দুপুরে পাঁচ বন্ধু কক্সবাজার ভ্রমণে এসে সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামেন। এসময় নিখোঁজ হয়ে যান জহির। তাকে খুঁজে না পেয়ে বন্ধুরা বিষয়টি ট্যুরিস্ট পুলিশ ও লাইফগার্ড কর্মীদের জানানোর পর তার বন্ধু ও স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজ করতে থাকেন। অবশেষে তিনদিন পর মহেশখালী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জহির চট্টগ্রামের লোহাগাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই কক্সবাজার থেকে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, স্বজনদের কোন অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে। অন্যথায় ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

নিখোঁজ পর্যটকের বন্ধু সাকিব জানান, তারা পাঁচ বন্ধু গত শুত্রবার সকাল ১১টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া থেকে কক্সবাজারে পৌঁছেন। এরপর সৈকতের সুগন্ধা পয়েন্টে দুটি কিটকট চেয়ার ভাড়া নেয়। পরে সবাই সাগরে গোসল করতে নামেন।

খালাতো ভাই শামসুল ও জহির এক সাথে সাগরে নামেন। শামসুল গভীর পানিতে নেমে গেলেও জহির সাঁতার না জানায় সে পেছনে কোমর পানিতে ছিল। এর ঘন্টাখানেক পর থেকে তারা জহিরকে খুঁজে না পেয়ে ট্যুরিস্ট পুলিশকে জানান।

 

আরো সংবাদ