সুন্দরবন কুরিয়ার সার্ভিসে শুটকির প্যাকেটে ইয়াবা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-০৭-৩০ ১৪:১৬:২৬

সুন্দরবন কুরিয়ার সার্ভিসে শুটকির প্যাকেটে ইয়াবা

নিজস্ব প্রতিবেদক :   কক্সবাজার শহরের ঝাউতলাস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিসে একটি শুটকির প্যাকেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। শনিবার (৩০ জুলাই) বিকাল ৪টায় এসব ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১৫।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দুপুর ৩টার দিকে একটি পার্সেল নিয়ে সুন্দরবন কুরিয়ার সার্ভিসে আসে এক ব্যক্তি। এসময় পার্সেলটি যাচাই-বাছাই করা হলে শুটকি মাছের সাথে কালো কস্টেপ মোড়ানো ৫টি প্যাকেট পাওয়া যায়। পরে প্যাকেটগুলো খুললে ইয়াবা মিলে। খবর পেয়ে র‌্যাব-১৫ এর একটি টিম ইয়াবাগুলো উদ্ধার করে।

তবে অনুসন্ধানে জানা যায়, প্যাকেটটি কুরিয়ার করার জন্য ঝাউতলার মতি সওদাগরের পুত্র রাসেল ওই ব্যক্তিকে দিয়েছে। প্যাকেটের ভেতরে তাঁকে শুটকি মাছ রয়েছে বলে বলা হয়েছিল। তাই মূলহোতা পলাতক রাসেলকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান র‌্যাব-১৫ এর এএসপি জামিল।

স্থানীয়রা বলছেন, রাসেল একসময় চায়ের দোকান করতো। কিন্তু এখন সে অল্প দিনে বিপুল অর্থ সম্পদের মালিক বনেছে। বিগত ২০১৯ সালের ৯ মে বন্দুকযুদ্ধে নিহত ইয়াবা কারবারি মাসুমের সহযোগি ছিলেন রাসেল। ওই সময় বিভিন্ন পত্রপত্রিকায় রাসেলকে নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়।

বর্তমানে তার একাধিক গাড়ী রোহিঙ্গা ক্যাম্পে এনজিও’র কাজে ভাড়ায় চলে। রাসেল দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক কারবার চালিয়ে আসছে। এ ধরণের রাসেল শহরের ঝাউতলা এলাকায় আরও ডজনখানিক রয়েছে। সুশীল সমাজের দাবি মাদকের আগ্রাসন বন্ধে সুন্দরবন কুরিয়ার সার্ভিসসহ সব কুরিয়ার ও বিভিন্ন স্থানে নজরদারি বৃদ্ধি করা।

আরো সংবাদ