চাঁদা না দেওয়ায় লাইনম্যানকে পেটালেন শ্রমিকলীগের সভাপতি - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০১-১৪ ১৬:২৮:০৭

চাঁদা না দেওয়ায় লাইনম্যানকে পেটালেন শ্রমিকলীগের সভাপতি

সেন্টমার্টিনে চাঁদা না দেওয়ায় লাইনম্যানকে পেটালেন শ্রমিকলীগের সভাপতি

টেকনাফ প্রতিনিধি : কক্সবাজারের সেন্টমাটিনে চাঁদা না পেয়ে লাইনম্যানকে লাঠি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে সেন্টমার্টিন শ্রমিকলীগের সভাপতি সালাহ উদ্দিনের বিরুদ্ধে। মারধরের শিকার মো: হামিদ সেন্টমার্টিন অটোরিবক্সা, মিনি টমটম ও ভ্যান গাড়ি মালিক সমবায় সমিটির সাধারণ সম্পাদক। তিনি সেন্টমার্টিন পূর্ব পাড়া এলাকার বাসিন্দার।

১৪ জানুয়ারি রবিবার দুপুরে সেন্টমার্টিন বাজারে চাঁদা না পেয়ে মারধরের ঘটনায় পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ করেন মারধরের শিকার মো. হামিদ। মারধরের শিকার সেন্টমার্টিন অটোরিক্সা সমবায় সমিটির সাধারণ সম্পাদক মো: হামিদ বলেন, প্রতিদিনের মতো সেন্টমার্টিন দ্বীপে পর্যটকদের যাতায়াতের সুবিধার্থে রাস্তায় সারিবদ্ধ ভাবে গাড়ি গুলো রাখা হয়। সে কাজে দায়িত্ব পালন করে যাচ্ছি।

এ সময় সেন্টমার্টিন ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের সভাপতি সালাউদ্দিন ফোন দিয়ে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অনীহা প্রকাশ করায় সালাউদ্দিনের নেতৃত্বে ৬-৭ লোক এসে আমাকে লাঠি দিয়ে ব্যাপক মারধর করে।

পরবর্তীতে মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় আমি সেন্টমার্টিন পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ করেছি।’ জানতে চাইলে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল বাতেন বলেন, মারধরের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ চাঁদা চাওয়ার কথা অস্বীকার করলেও অভিযুক্ত সেন্টমার্টিন শ্রমিকলীগের সভাপতি সালাউদ্দিন বলেন, ‘লাইনম্যানের সাথে আমার মারামারি হয়নি, হাতাহতির ঘটনা ঘটে। তবে চাঁদা দাবি বিষয়টি বানোয়াট বলে করেন তিনি।

সেন্টমার্টিন অটোরিক্সা সমবায় সমিটির সভাপতি মো. ইসহাক বলেন, ‘সরকারি রেজিষ্ট্রেশন ভুক্ত তিন বছর ধরে আমরা সুনামের সাথে সংগঠন চালিয়ে যাচ্ছি। কিন্তু হঠাৎ করে জাতীয় শ্রমিকলীগ নেতারা চাঁদা দাবি করে আসছে। আজকে চাঁদা না পেয়ে আমাদের লাইনম্যানকে ব্যাপক মারধর করেছে। আমরা হামলাকারীদের বিচার দাবি করছি।

আরো সংবাদ