সেন্টমার্টিন সমুদ্র থেকে ইয়াবাসহ ৭ পাচারকারি আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-০৪-২৫ ১৪:২৮:৪৭

সেন্টমার্টিন সমুদ্র থেকে ইয়াবাসহ ৭ পাচারকারি আটক

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন দ্বীপ সংলগ্ন সমুদ্রে অভিযান চালিয়ে ১ লাখ ২ হাজার ইয়াবাসহ সাতজনকে আটক করেছে কোস্টগার্ড। এসময় পাচারকাজে ব্যবহৃত একটি নৌকাটি জব্দ করা হয়। সোমবার (২৫ এপ্রিল) বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্ এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রাইয়ান আলমের নেতৃত্বে সেন্টমার্টিনের পূর্বদিকে সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে একটি ফিশিং বোট এর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড টহলদল কর্তৃক বোটটিকে থামার সংকেত দেওয়া হয়। বোটটি সংকেত না মেনে দ্রæত গতিতে পালানোর চেষ্টা করে। এতে কোস্ট গার্ড টহলদল ধাওয়া করে বোটটি আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশী করে জালের ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় এক লক্ষ দুই হাজার ইয়াবা পাওয়া যায়। এ সময় ৭ জন মাদক পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ও পাচার কাজে ব্যবহৃত নৌকাটিসহ আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ