সৈকতে পুলিশ পরিচয়ে দম্পত্তিকে মারধর করে টাকা ছিনতাই - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৮-০৬ ১৩:৩৪:৩৪

সৈকতে পুলিশ পরিচয়ে দম্পত্তিকে মারধর করে টাকা ছিনতাই

কক্সবাজার : সমুদ্র সৈকতে গেল শুক্রবার রাতে এক দম্পতি হয়রানির শিকার হয়েছেন। পুলিশ পরিচয় দিয়ে মারধর করে তাদের কাছ থেকে নগদ টাকাও হাতিয়ে নেওয়া হয়েছে। শনিবার (৬ আগষ্ট) দুপুরে হয়রানির শিকার ইসমাইল নামে ওই ব্যক্তি ট্যুরিস্ট পুলিশ ও জেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। ঈসমাইলের বাড়ি বরিশালে। তিনি দীর্ঘ ৭ বছর কক্সবাজারে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত।

ভুক্তভোগী জানান, রাতে তিনি ও তার স্ত্রী সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে বসে সমুদ্র উপভোগ করছিলেন। ওই সময় একজন ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে তাদের জিম্মি করেন। রাতে নারীকে নিয়ে কেন সমুদ্র সৈকতে গেছেন তা জানতে চেয়ে তাকে মারধর করেন। এক পর্যায়ে তাদের সাথে থাকা নগদ ৪ হাজার টাকা কেড়ে নেওয়া হয়। বিষয়টি কাউকে জানালে তাদের ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিও দেয়া হয়।

লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, ভুক্তভোগীর বর্ণনা অনুযায়ী ট্যুরিস্ট পুলিশের কেউ এই ঘটনায় জড়িত নয়। পুলিশ পরিচয় দিয়ে কে এই ঘটনাটি ঘটিছে তা বের করার জন পৃথক টিম কাজ শুরু করেছে।

কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান জানান, ভুক্তভোগীর বর্ণনা অনুযায়ী ভয়ংকর একটি ঘটনা। এটি কখনো আশা করা যায় না। ট্যুরিস্ট পুলিশ কাজ করছে। ঘটনা যে-ই করে থাকুক রেহায় পাবে না। ঘটনার পর থেকে চরম নিরাপত্তায়হীনতায় ভুগছেন ভুক্তভোগীরা। তারা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন।

আরো সংবাদ