হোটেলে আটকে রেখে ৩ দিন ধরে কিশোরীকে ধর্ষণ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৯-২৩ ১৯:২৪:৫১

হোটেলে আটকে রেখে ৩ দিন ধরে কিশোরীকে ধর্ষণ

কক্সবাজার : চকরিয়ার এক কিশোরীকে প্রথমে অপহরণ ও পরে জেলা শহরের একটি হোটেলকক্ষে তিন দিন আটকে রেখে দুই বন্ধু মিলে উপর্যুপরি ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষিতা তরুণীর বাড়ি কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারায়।

এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে দুজনের বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা রুজু করেছে আজ বুধবার। স্থানীয় জনতার সহায়তায় পুলিশ এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। ধর্ষিতা কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

মামলার আসামি দুই ধর্ষক হলেন, চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর ঘুনিয়া গ্রামের মো. কামাল উদ্দিনের ছেলে শেফায়েত হোসেন (২২) ও একই ইউনিয়নের ফকিরাবাজারের নুরুল আবচারের ছেলে মহিউদ্দিন প্রকাশ ইমন (২২)। এর মধ্যে ধর্ষক শেফায়েত হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক রয়েছে মহিউদ্দিন প্রকাশ ইমন। দুই ধর্ষক বন্ধু পেশায় ইজিবাইক (টমটম) চালক।

জানা গেছে, গত বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ভাবীর সঙ্গে তার বাবার বাড়ি চকরিয়া পৌরসভার ভাঙারমুখে বেড়াতে যায় ১৩ বছরের ওই কিশোরী। সেখানে তিন দিন অবস্থান করার পর রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে কাকারায় বাড়ি ফেরার সময় ভাঙারমুখ স্টেশন থেকে দুই বন্ধু মিলে কিশোরীকে প্রথমে টমটমে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এর পর বিকেলে কিশোরীকে নিয়ে যাওয়া হয় কক্সবাজার শহরের ‘জিয়া গেস্ট ইন’ আবাসিক হোটেলে। সেখানে তিন দিন ধরে আটকে রেখে দুই বন্ধু মিলে উপর্যুপরী ধর্ষণ করে। এর পর তরুণীকে চকরিয়ার জিদ্দাবাজার স্টেশনে এনে ফেলে যাওয়ার সময় কিশোরী চিৎকার করলে স্থানীয় জনতা ধর্ষক শেফায়েতকে আটক করে পুলিশে খবর দেয়।

চকরিয়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে দুই যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে। এ ঘটনায় এক ধর্ষককে স্থানীয় জনতার সহায়তায় গ্রেপ্তার করা হয়েছে। অপর ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো সংবাদ