হোটেল থেকে ইয়াবাসহ ফুটবলার খালেদ মোশারফ গ্রেফতার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-০৩-২৫ ১৬:৩৩:২৭

হোটেল থেকে ইয়াবাসহ ফুটবলার খালেদ মোশারফ গ্রেফতার

কক্সবাজার  :  কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে সাবেক ফুটবলার ও প্রশিক্ষক খালেদ মোশারফসহ দুই জনকে ইয়াবাসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (২৫ মার্চ) সন্ধ্যায় কক্সবাজার হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেল গ্রীন প্যালেসের একটি কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়। অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার অফিসের পরিদর্শক নুরুল আলম।

তিনি জানান, সন্ধ্যায় গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে গ্রীন প্যালেসের ৫ এফ কক্ষে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। প্রেফতার খালেদ মোশারফের (৪৩) বাড়ি কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের চান্দের পাড়ায়। আটক অপরজনের নাম মো. হোসাইন (৩২)। তার বাড়ি কক্সবাজার শহরের সৈকত পাড়া এলাকায়।

তিনি বলেন, খালেদ মোশারফ কক্সবাজার জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড়। বর্তমানে জেলা ফুটবল এসোসিয়েশনের প্রশিক্ষক হিসেবে দায়িত্বরত। জেলা ক্রীড়াঙ্গন কেন্দ্রীক একটি মাদক কারবারি চক্র সক্রিয় রয়েছে।

পরিদর্শক নুরুল আলম আরও জানান, গ্রেফতার দুই জনকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ