হোটেল লং বীচে অতিরিক্ত এলকোহল পানে ২ বন্ধুর মৃত্যু - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০২-০৩ ১৯:০২:৪৪

হোটেল লং বীচে অতিরিক্ত এলকোহল পানে ২ বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: ঢাকা থেকে কক্সবাজার শহরে বেড়াতে এসে হোটেলে অতিরিক্ত এলকোহল পানে ২ বন্ধুর মৃত্যু হয়েছে। একইদিন মৃত্যুর কোলে ঢলে পড়েন দুই বন্ধু। প্রথমে মৃত্যু হয় আবির রহমান রুমি’র (২৪)। এরপর মারা যান অপর বন্ধু মোহাম্মদ আরিফিন (২৫)।
২ ফেব্রুয়ারি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আরিফিনের মৃত্যু হয়। আরিফিন ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তার বাড়ি ঢাকার পুরান ঢাকায়। নিহত আবির রহমান ও আরিফিনের বন্ধু মুনতাসির তাহামিদ নিস্বর্গ দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। মুনতাসির তাহামিদ নিস্বর্গ বলেন, তার বন্ধু আরিফিন কম অসুস্থ থাকায় শনিবার বিমানে করে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকায় গিয়ে আরিফিন অসুস্থ হয়ে পড়ে। তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে শনিবার রাতে আরিফিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রোববার সকালে আরিফিন মারা যান। নিহত আবিরের এক আত্মীয় জানান, তারা ৪ বন্ধু শুক্রবার সকালে কক্সবাজারে আসে। তারা কক্সবাজারের তারকামানের হোটেল লং বীচে উঠেন। শনিবার সকালে আবির ও আরিফিন অসুস্থ হয়ে পড়ে। আবির বেশি অসুস্থ হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। আরিফিন কম অসুস্থ থাকায় তাকে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। কক্সবাজার সদর হাসপাতাল সূত্র জানায়, ২ ফেব্রুয়ারী সকালে মুনতাসির তাহামিদ নিস্বর্গ নামের এক ব্যক্তি তার বন্ধু আবির রহমান রুমিকে সদর হাসপাতালে নিয়ে আসে। অতিরিক্ত এলকোহল পানের কারণে রোগীর শরীরে বিষক্রিয়া ছড়িয়ে পড়ে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।
এ বিষয়ে সদর থানার অপারেশন অফিসার মাসুম খান জানান, আবিরের বাবা মিজানুর রহমান বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে কক্সবাজার জেলা ম্যাজিস্ট্রেটের বরাবর আবেদন করেন। পিতার আবেদনে পরিপ্রেক্ষিতে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে মরদেহ রোববার রাতে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

আরো সংবাদ