৪টি অস্ত্রসহ আন্ত : জেলা ডাকাতদলের সদস্য গ্রেপ্তার - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-০৩-০৫ ১৬:১০:৫৮

৪টি অস্ত্রসহ আন্ত : জেলা ডাকাতদলের সদস্য গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি : চকরিয়ায় দেশিয় তৈরী চারটি আগ্নেয়াস্ত্রসহ আন্ত:জেলা ডাকাতদলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ; যার বিরুদ্ধে অর্ধ-ডজনের বেশী মামলা রয়েছে।

বৃহস্পতিবার ভোর রাতে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উচিতার বিল এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান চকরিয়া থানার পরিদর্শক (ওসি) মো. হাবিবুর রহমান।

গ্রেপ্তার মোহাম্মদ ফারুক (২৮) চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের গাবতলী এলাকার শহর মুল্লুকের ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার মোহাম্মদ ফারুক আন্ত:জেলা ডাকাতদলের সদস্য। হত্যা, ডাকাতি ও অপহরণসহ তার বিরুদ্ধে চকরিয়া থানায় ৬ টির বেশী মামলা রয়েছে।

ওসি হাবিবুর বলেন, বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের উচিতার বিল এলাকায় পলাতক আসামী ও আন্ত:জেলা ডাকাতদলের সদস্য মোহাম্মদ ফারুক অবস্থান করছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

“ পরে পুলিশের জিজ্ঞাসাবাদে ডাকাতি ও হত্যাসহ নানা অপরাধে ব্যবহৃত মোহাম্মদ ফারুকের কাছে অস্ত্র মজুদ থাকার তথ্য স্বীকার করে। তার স্বীকারোক্তি মতে, ভোর রাতে ফাঁসিয়াখালী ইউনিয়নের গাবতলী এলাকায় তার বাড়ীর পাশে ঝোপের নিচ থেকে দেশিয় তৈরী ১টি বন্দুক এবং বাড়ীর অদূরে জমির ঘেরা-বেড়ার মাটির নিচ থেকে ৩ টি বন্দুক উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, “ মোহাম্মদ ফারুক আন্ত:জেলা ডাকাতদলের চিহ্নিত সদস্য। ডাকাতি, হত্যা ও অপহরণসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে ৬ টির বেশী মামলা রয়েছে। গ্রেপ্তার যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি হাবিবুর।

আরো সংবাদ